Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

জহিরাবাদ ইউনিয়নে নৌকার ভোট প্রার্থনা ও কর্মী তালিকা প্রস্ততকরন সভা

তৃণমূলকে অধিকতর শক্তিশালী ও সম্মানিত করলেই আগামী নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত হবে বলে মন্তব্য করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান।
বুধবার (১ নভেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশে ও উপজেলা আওয়ামী লীগের আহ্বানে দ্বাদশ সংসদ নির্বাচনে মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নৌকার ভোট প্রার্থনা ও কর্মী তালিকা প্রস্ততকরন সভা সানকিভাঙ্গা গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান (এসি মিজান) এর বাড়িতে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শাহজাহান প্রধান বলেন, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণশক্তি। আওয়ামী লীগ জনগণের দল। আওয়ামী লীগের দায়বদ্ধতা কেবলমাত্র বাংলাদেশ ও বাংলাদেশের জনগণের প্রতি। আর জনগণের সঙ্গে আওয়ামী লীগের সেতুবন্ধন হলো-আওয়ামী লীগের তৃণমূল। তৃনমূলে ঐক্য না থাকলে দ্বাদশ জাতীয় নির্বাচনে বিজয় কঠিন হবে।
জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস ছাত্তার মাস্টারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সকল ওয়ার্ডের নেতাদের উপস্থিতিতে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন  মতলব উত্তরে যুবলীগের সদস্য নবায়ন ফরম পূরন ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত
শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে।
কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 

আরও খবর