Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

হাজীগঞ্জে তিন দিনের অবরোধে পুলিশের ২ মামলায় আসামি-১২৬, গ্রেফতার-১১

 

বিএনপির ডাকা তিন দিনের অবরোধে চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের ২ মামলায় ১’শ ২৬ জনকে নামীয়সহ অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। এর মধ্যে ১১ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। বুধবার (১ নভেম্বর) দুপুরে ৪ জন এবং মঙ্গলবার ৭ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

মামলা দুইটির মধ্যে একটিতে ৬১ জন ও অপরটিতে ৬৫ জন বিএনপির নেতাকর্মীর নাম উল্লেখ করে আসামি করা হয়। এছাড়া দুইটি মামলা অজ্ঞাতনামা নেতা-কর্মীদের আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ।

এর আগে অবরোধকে সামনে রেখে মঙ্গলবার সকালে অবরোধ চলাকালীন সময়ে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাস্থল থেকে একজন ও বাকিলা বাজারে পিকেটিং করার সময় এক যুবদল নেতাসহ বিএনপির মোট ৪ জন এবং সোমবার সকালে হাজীগঞ্জ বাজারস্থ নদী বাড়ি ক্যাপে এন্ড রেস্টুরেন্ট থেকে মিটিং চলাকালীন সময়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ জনকে গ্রেফতার করা হয়।

অবরোধের প্রথম,  দ্বিতীয় ও তৃতীয় দিনে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদি হাসান মানিকের নেতৃত্বে ১ প্লাটুন বিজিবি নিয়ে পৌরসভাধীন টোরাগড়, হাজীগঞ্জ বাজার ও বাকিলা এলাকায় টহল দিতে দেখা গেছে। তার সাথে ছিলেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা। একই সময়ে হাজীগঞ্জ বাজার ও বাকিলায় র‌্যাব সদস্যেরও টহল দিতে দেখা যায়।

এছাড়াও তিন দিনেই সকাল থেকে দিনব্যাপী অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) পঙ্কর কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে থানা পুলিশ ও ব্যাটালিয়ন আনসার উপজেলার বিভিন্ন স্থানে টহল দেয়। এ পর্যন্ত উপজেলার আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরো পড়ুন  সৌখিন মুরগীর ব্যতিক্রমী খামার গড়েছেন হাজীগঞ্জের মমিন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী

আরও খবর