Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

হাজীগঞ্জে উপজেলা ও পৌর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হাজীগঞ্জে উপজেলা ও পৌর জাতীয় পার্টির দ্বি-সম্মেলন-২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে (৪ নভেম্বর) হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ এমরান হোসেন মিয়া।
এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন এবং উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন। এতে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হলেন, আলহাজ¦ মির্জা গিয়াস উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন মিয়াজী, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক জহির হোসেন টিপু।
পৌর জাতীয় পার্টির সভাপতি হলেন, মোরশিদুল আলম, সাধারণ সম্পাদক মির্জা খলিলুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা মিয়াজী। আগামি এক সপ্তাহের মধ্যে উপজেলা ও পৌর জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠণ করে জেলা কমিটির অনুমোদন গ্রহণের নির্দেশনা দেন প্রধান অতিথি আলহাজ¦ এমরান হোসেন মিয়া।
এর আগে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, উপদেষ্টা ও লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য প্রকৌ. শওকত আলমগীর আখন্দ, চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. আবদুল লতিফ শেখ।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন, জাতীয় পার্টির প্রাদেশিক বিষয়ক সম্পাদক ও চাঁদপুর-৫ আসনের দলীয় সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মো. খোরশেদ আলম খুশু। বিশেষ বক্তা হিসাবে বক্তব্য দেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান প্রমুখ।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ¦ মির্জা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন মিয়াজী ও সদস্য সচিব মোহাম্মদ হোসেনের যৌথ উপস্থাপনায় সম্মেলনে ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, মো. আবদুল লতিফ, মো. শরিফ হাওলাদার, ডাঃ মো. সাইফুল ইসলাম ও মো. আবদুল ছাত্তার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শরীফ হাওলাদার। পরে হুসাইন মোহাম্মদ এরশাদসহ উপজেলা, পৌর ও ইউনিয়নসহ ওয়ার্ড জাতীয় পার্টির প্রয়াত নেতাকর্মীদের স্মরনে শোক প্রস্তাব পাঠ ও দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন এবং তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা ও পৌর জাতীয় পার্টির নেতৃবৃন্দ হাজীগঞ্জ বাজারে মিছিল করেন। মিছিলটি হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বের হেয় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন স্থলে এসে শেষ হয়। এসময় কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  ছেংগারচর পৌরসভা নির্বাচন কাল, সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর