Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মতলব উত্তরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষ: বাড়ি ঘর ভাংচুর, আহত ১২ – Rknews71

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (২৮ মে) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায দুই গ্রুপের প্রায় ১২ জন আহত হয়েছে। স্থানীয় ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম সুমনের বাড়ি-ঘরে হামলা করেছে প্রতিপক্ষরা। ঘটনার পর অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে এলাকায়। এ ঘটনায় সাইফুল ইসলাম সুমন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
উত্তর দশানী গ্রামের খলিলুর রহমান ভুইয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম সুমন বলেন, আমার মামাতো ভাই মনির হোসেনের ড্রেজাতর মাওয়া থেকে আসছিল। হঠাৎ করে জানতে পারি মেঘনা নদীতে আসলে কারা যেন ইল্লালাহ-২ নামে ড্রেজারে আগুন ধরিয়ে দিছে। পরে আমরা নদীতে রওয়ানা হলে প্রতিপক্ষরা আমাদের উপর হামলা চালায় এবং ধাওয়া করে। পরে আমরা বাড়িতে চলে আসলে দশানীর সোহরাব সরকারের ছেলে রাজিব, রাসেল, কুতুব উদ্দিনের ছেলে তাজুল ইসলাম, লালু বেপারীর ছেলে কাউছার, কাদিরের ছেলে সেন্টু ও সামাদ মিজির ছেলে শামীম মিজি সহ বাহাদুরপুরের প্রায় ৮০-১০০ জন লোক এসে আমার বাড়িতে হামলা করে। আমার বিল্ডিংয়ের গ্লাস ভাংচুর করে ও ঘরের বেড়া কুপিয়ে নস্ট করে ফেলে। আমি বাঁধা দিলে আমার হাতে কোপ পড়ে। আমি আমার স্ত্রী লুৎফা বেগম ও শিশু সন্তান আতিকুল ইসলাম আহত হয়। দুটি ড্রেজারের ইঞ্জিন পুড়ে গেছে। এ ঘটনায় আমাদের প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ড্রেজারে থাকা ৪ জন শ্রমিক ছিল। এর মধ্যে নজরুল ইসলাম নামে এক শ্রমিক এখনও নিখোজ রয়েছে।
সাইফুল ইসলাম সুমন আরও বলেন, গত ইউপি নির্বাচনে আমাদের ওয়ার্ড থেকে নৌকা প্রতীক ১২০টি ভোট পেয়েছিল। সোবহার সরকার সুভা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে নির্বাচন করে জয়ী হন। নির্বাচনের পর থেকে তিনি মনে করেন ভুইয়া বংশের লোকের তাকে ভোট না দিয়ে নৌকায় ভোট দিয়েছে। তাই তিনি আমাদের সাথে বিভিন্ন সময় শত্রুতা করে আসছে। আজকে (শনিবার) সুযোগ পেয়ে আমাদের ড্রেজালে আগুন দেয় এবং বাড়ি ঘরে হামলা করে। আমরা থানায় মামলা করব প্রক্রিয়াধীন আছে।
এদিকে কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভার সাথে কথা বলার জন্য তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে তার এক কর্মী শরীফ বলেন, তারা আমাদের উপর হামলা করেছে। চেয়ারম্যানের ডগইয়ার্ডের শ্রমিক নাছিরাকান্দির সজিব, শফিকুল, শাহাদাত, জীবন আহত হয়েছে। এছাড়াও স্থানীয় আমজাদ’সহ চেয়ারম্যানের আরো কয়েকজন কর্মী আহত হয়েছে।
মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, ঘটনার পর এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন  শাহরাস্তিতে মরহুম আশেক আলী চেয়ারম্যান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত-Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর