Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের ফরমপূরণ না করায় ক্ষোভ

হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৪ ইং সালের পরিক্ষার্থীদের ফরম পূরণ না করায় ক্ষোভ প্রকাশ করেন শিক্ষার্থী ও অভিভাবকরা।
সোমবার (৬ নভেম্বর ) সকাল থেকে পরীক্ষার্থী ও অভিভাবকরা একের পর এক স্কুল ক্যাম্পাসে জড়ো হতে দেখা যায়।
অভিভাবকদের দাবি আমাদের ছেলে-মেয়েদেরকে ফরম পূরণ করার সুযোগ করে দেওয়া হোক।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিবাবক জানান, যারা শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে তাদের ফরম পূরণ হয়েছে আর যারা প্রাইভেট পড়েনা তাদের ফরম পূরণ করা হয়নি।
তিনি আরো জানান,আমাদের ছেলেমেয়েরা কোন কোন সাবজেক্টে ফেল করেছে তাও আমাদেরকে দেখানো হয়নি।
পরীক্ষার্থীদের দাবি আমাদেরকে প্রধান শিক্ষক ফরম পূরণ করতে দিচ্ছে না। আমরা বোর্ডের ধার্য করা যে টাকা সেটা দিতে রাজি। তারপরও সভাপতি ও প্রধান শিক্ষক আমাদেরকে ফরম পূরণ করানো থেকে বিরত রেখেছেন। তাই আমারা স্কুল ক্যাম্পাসে অবস্থান করছি।
বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম বলেন,আমরা কোন অন্যায় করিনি। নিয়মের মধ্যে থেকেই যারা ফরম পূরণের উপযোগী তাদের ফরম পূরণ করেছি। আর যারা বাদ পড়া তাদের বাদ দিয়েছি। এতে কে খুশি,আর কে ব্যারাজ,তা আমরা দেখছি না। প্রতিষ্ঠানের স্বার্থে যা করা দরকার ঠিক তাই করছি। আমরা কোন ছাত্র-ছাত্রীর অমঙ্গল চাইনা। তারা আমাদেরকে ভুল বুঝছেন।
বিদ্যালয়ের সভাপতি মোঃ আহসান হাবিব বলেন, যারা পরম পূরণের যোগ্য আমরা তাদের ফরম পূরণ করেছি। আমি চাইনা যারা পরীক্ষার অযোগ্য তারা ফরম পূরণ করে প্রতিষ্ঠানের বদনাম করুক, তাই যারা পাশ করার উপযোগী তাদেরকেই ফরম পূরণ করা হয়েছে।
আরো পড়ুন  হাজীগঞ্জে ফুটপাত দখল করায় ১৬ ব্যবসায়ীকে ১৮ হাজার ৫০০ টাকা জরিমানা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর