Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের ফরমপূরণ না করায় ক্ষোভ

হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৪ ইং সালের পরিক্ষার্থীদের ফরম পূরণ না করায় ক্ষোভ প্রকাশ করেন শিক্ষার্থী ও অভিভাবকরা।
সোমবার (৬ নভেম্বর ) সকাল থেকে পরীক্ষার্থী ও অভিভাবকরা একের পর এক স্কুল ক্যাম্পাসে জড়ো হতে দেখা যায়।
অভিভাবকদের দাবি আমাদের ছেলে-মেয়েদেরকে ফরম পূরণ করার সুযোগ করে দেওয়া হোক।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিবাবক জানান, যারা শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে তাদের ফরম পূরণ হয়েছে আর যারা প্রাইভেট পড়েনা তাদের ফরম পূরণ করা হয়নি।
তিনি আরো জানান,আমাদের ছেলেমেয়েরা কোন কোন সাবজেক্টে ফেল করেছে তাও আমাদেরকে দেখানো হয়নি।
পরীক্ষার্থীদের দাবি আমাদেরকে প্রধান শিক্ষক ফরম পূরণ করতে দিচ্ছে না। আমরা বোর্ডের ধার্য করা যে টাকা সেটা দিতে রাজি। তারপরও সভাপতি ও প্রধান শিক্ষক আমাদেরকে ফরম পূরণ করানো থেকে বিরত রেখেছেন। তাই আমারা স্কুল ক্যাম্পাসে অবস্থান করছি।
বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম বলেন,আমরা কোন অন্যায় করিনি। নিয়মের মধ্যে থেকেই যারা ফরম পূরণের উপযোগী তাদের ফরম পূরণ করেছি। আর যারা বাদ পড়া তাদের বাদ দিয়েছি। এতে কে খুশি,আর কে ব্যারাজ,তা আমরা দেখছি না। প্রতিষ্ঠানের স্বার্থে যা করা দরকার ঠিক তাই করছি। আমরা কোন ছাত্র-ছাত্রীর অমঙ্গল চাইনা। তারা আমাদেরকে ভুল বুঝছেন।
বিদ্যালয়ের সভাপতি মোঃ আহসান হাবিব বলেন, যারা পরম পূরণের যোগ্য আমরা তাদের ফরম পূরণ করেছি। আমি চাইনা যারা পরীক্ষার অযোগ্য তারা ফরম পূরণ করে প্রতিষ্ঠানের বদনাম করুক, তাই যারা পাশ করার উপযোগী তাদেরকেই ফরম পূরণ করা হয়েছে।
আরো পড়ুন  বাজে আড্ডা ছেড়ে যুবকরা খেলাধুলা করবে - মতলব উত্তর থানার ওসি শাহজাহান কামাল - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!