Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার, ছেলে ও স্ত্রী আটক

লক্ষ্মীপুরে গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হোসেন নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত মিলন হোসেনের স্ত্রী জাহানারা বেগম ও ছেলে মোশারেফ হোসেনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলার দিঘলীর দক্ষিণ খাগুড়িয়া এলাকা থেকে মিলন হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মিলন হোসেন শনিবার রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মিলন হোসেন ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার বড় ছেলে ও স্ত্রীকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  মতলব উত্তর উপজেলা পরিষদ সাধারণ সভা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 
নারায়ণগঞ্জ শহিদ মিনার : দিনে জুতা পায়ে দিয়ে আড্ডা, রাতে মাদক কারবার

আরও খবর