Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

হাজীগঞ্জে অবরোধের নামে নৈরাজ্য,অগ্নিসংযোগ চালানোর চেষ্টা হলে মুজিব আর্দশের সৈনিকরা বসে থাকবে না – পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন

বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধের বিরুদ্ধে হাজীগঞ্জ পৌর ১,২ ও ১০,১১,১২ নং ওয়ার্ডে  বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন এর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন,সারাদেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী, হরতাল ও অবরোধের নামে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে মুজিব আর্দশের সৈনিকরা হাত গুটিয়ে বসে থাকবে না। মাঠে থেকে এদের প্রতিহত করা হবে।
এই দেশ একমাত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ। তাই আগামী নিবাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত সহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বিরোধী দলের অবৈধ  অবরোধ কর্মসূচির বিরুদ্ধে ওয়ার্ড আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে স্লোগানে বলেন, জামায়াত-বিএনপি’র অবৈধ হরতাল মানিনা মানবো না বলে অবস্থান কর্মসূচি স্থলে স্লোগানে মুখরিত করে তোলেন। তিনি আরও বলেন, যে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনা এড়াতেই আমাদের এই অবস্থান কর্মসূচি।
বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আবু নাসের আদনান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন,পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুজামান মুন্সী,পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, পৌর আওয়ামীলীগ নেতা ইকবাল মজুমদার, দেলোয়ার হোসেন দেলু,আলমাছ রায়হান রানা, সাবেক ছাত্রনেতা শিশির মজুমদারসহ ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিন,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নান্নু বেপারি,সাধারণ সম্পাদক নাঈম মুন্সী,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুমন তালুকদার,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহ আলম, পৌর প্যানেল মেয়র জাহিদুল আজহার আলম বেপারী,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী মনির হোসেন মিঠু,১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল মনসুর মন্টু,সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেকুজ্জামান মুন্সী,১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ তবিউল্লাহ, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর শাহ আলমসহ ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।
আরো পড়ুন  হাজীগঞ্জে সাড়ে ৮ হাজার কৃষক বিনামূল্যে পাচ্ছেন সার ও বীজ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর