Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে অবরোধের নামে নৈরাজ্য,অগ্নিসংযোগ চালানোর চেষ্টা হলে মুজিব আর্দশের সৈনিকরা বসে থাকবে না – পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন

বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধের বিরুদ্ধে হাজীগঞ্জ পৌর ১,২ ও ১০,১১,১২ নং ওয়ার্ডে  বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন এর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন,সারাদেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী, হরতাল ও অবরোধের নামে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে মুজিব আর্দশের সৈনিকরা হাত গুটিয়ে বসে থাকবে না। মাঠে থেকে এদের প্রতিহত করা হবে।
এই দেশ একমাত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ। তাই আগামী নিবাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত সহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বিরোধী দলের অবৈধ  অবরোধ কর্মসূচির বিরুদ্ধে ওয়ার্ড আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে স্লোগানে বলেন, জামায়াত-বিএনপি’র অবৈধ হরতাল মানিনা মানবো না বলে অবস্থান কর্মসূচি স্থলে স্লোগানে মুখরিত করে তোলেন। তিনি আরও বলেন, যে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনা এড়াতেই আমাদের এই অবস্থান কর্মসূচি।
বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আবু নাসের আদনান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন,পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুজামান মুন্সী,পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, পৌর আওয়ামীলীগ নেতা ইকবাল মজুমদার, দেলোয়ার হোসেন দেলু,আলমাছ রায়হান রানা, সাবেক ছাত্রনেতা শিশির মজুমদারসহ ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিন,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নান্নু বেপারি,সাধারণ সম্পাদক নাঈম মুন্সী,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুমন তালুকদার,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহ আলম, পৌর প্যানেল মেয়র জাহিদুল আজহার আলম বেপারী,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী মনির হোসেন মিঠু,১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল মনসুর মন্টু,সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেকুজ্জামান মুন্সী,১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ তবিউল্লাহ, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর শাহ আলমসহ ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।
আরো পড়ুন  হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে মাঠে ট্রাফিক পুলিশ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর