Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা কচুয়া উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন হাজীগঞ্জে ডাক্তারের অবহেলা নবজাতক শিশুর মৃত্যু হাজীগঞ্জে স্কুলে সিসি ক্যামেরা স্থাপনে শিক্ষকদের বাঁধা! হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামা’য়াতের কাউন্সিলে উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন

হাজীগঞ্জ বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

হাজীগঞ্জ বাজারে সাইনবোর্ড নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. আব্দুল মতিন নামের (৫৫) একজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকাল ৫টার দিকে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একটি মার্কেটে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মতিন পৌরসভাধীন দক্ষিণ রান্ধুনীমূড়া গ্রামের হাজারি বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে।

জানা গেছে, এদিন বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একটি মার্কেটের তিনতলা থেকে ইলেক্ট্রনিক দোকানের সাইনবোর্ড নামাচ্ছিলেন (অপসারণ) আব্দুল মতিন। এ সময় তিনি হঠাৎ করে বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, হাসপাতালে আনার পূর্বেই আব্দুল মতিনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা নব-গঠিত তাঁতী লীগের পরিচিতি সভা কল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 
প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছেন মাদ্রাসার শিক্ষিকা

আরও খবর