Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ক্যাপ্টেন সফিক, সম্পাদক জাহাঙ্গীর

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) বিকালে রামচন্দ্রপুর কাসেমিয়া ছিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন বতু।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, নাটেহরা জামে মসজিদের পেশ ইমাম মাও. মো. হেলাল উদ্দিন। এরপর সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং দলীয় পতাকা উত্তোলন ও স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন, সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, সাবেক যুবনেতা সোহাগ আহমেদ মাইনু, প্রধান বক্তা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন সাগর, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন আবু ও অধ্যাপক মো. শামছুদ্দিন, যুবনেতা আকতার হোসেন বাবু প্রমুখ।
ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক অবসরপ্রাপ্ত অনারারি ক্যাপ্টেন সফিকুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক লোটাস মো. দেলোয়ার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক শেখ মনির হোসেন, সহ-শিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মজিবুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ এবং উপজেলা ও ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর ইউনিয়ন কাউন্সিলরদের নিয়ে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানার সভাপতিত্বে ইউনিয়ন শ্রমিক লীগের কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব ও সমর্থনের আহবান জানান, শুকুর আলম গাজী। এসময় প্রস্তাব ও সমর্থনে সভাপতি পদে অব. অনারারি ক্যাপ্টেন সফিকুর রহমান ও সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম নির্বাচিত হন।

এ দিকে দ্বি-বার্ষিক কাউন্সিল শেষে রামচন্দ্রপুর বাজারে ফিতা কেটে ইউনিয়ন শ্রমিক লীগের কার্যালয় উদ্বোধন করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা ও সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীসহ উপজেলা নেতৃবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে ইউনিয়ন আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  কচুয়ায় বই উৎসবে আনন্দ ও উচ্ছ্বাসে মেতে উঠেন কোমলমতি শিক্ষার্থীরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর