Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন নুরুল আমিন রুহুল এমপি 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন (মতলব উত্তর -দক্ষিণ) থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
রোববার (১৯ নভেম্বর) আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহাম্মেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লা মাষ্টার, ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা ওবায়দুল্লাহ সিদ্দিকী কাজল, চাঁদপুর জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, এমপির ব্যাক্তিগত সহকারী অ্যাড. লিয়াকত আলী সুমন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, ছেংগারচর পৌর কাউন্সিলর হারিজ খাঁন, যুবলীগ নেতা দুলাল মিয়া, ওমর খাঁন, ইউসুফ লস্কর, বজলুল গণি, বোরহন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুর নবী খাঁন, যুগ্ম আহ্বায়ক মাশরুল খাঁন তামিম, সদস্য গোলাম কিবরিয়া টিটু, মাহমুদুল হাসান সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় নুরুল আমিন রুহুল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো মনোনয়ন দিয়ে শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। এবারও দল আমাকে মনোনয়ন দিলে জনগণের জন্য আবারও কাজ করার সুযোগ পাব।
তিনি বলেন, সারা বছর রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মধ্যেও আমি নির্বাচনী এলাকায় প্রতি সপ্তাহে গিয়েছি। দলের ঊর্ধ্বে উঠে দলমত নির্বিশেষে সব মানুষের পাশে থেকে কাজ করেছি। দল আমাকে মনোনয়ন দিলে আশা করি দল মত নির্বিশেষে সবাই আমাকে নির্বাচিত করবে।

আরো পড়ুন  ফরিদগঞ্জ থেকে বরগুনার যুবকের মরদেহ উদ্ধার 
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচন ও দলীয় সব প্রয়োজনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর যে পথচলা, সেই পথচলায় আমাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুযোগ দিয়ে আমাকে মহান সংসদে পাঠানোর জন্য আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। পুনরায় আমাকে সুযোগ দিলে সংসদ সদস্য হয়ে এবার মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর