Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

চাঁদপুরে নদীতে নৌযানে চাঁদাবাজির সময় ৩ জন আটক

চাঁদপুরে পদ্মা ও মেঘনা নদীতে বিভিন্ন নৌযান থেকে প্রতিদিন লক্ষাধিক টাকা চাঁদা উত্তোলন করছে একটি মহল। প্রতিদিন বিভিন্ন নৌযান থেকে জোর করে চাঁদা আদায় করার অভিযোগের প্রেক্ষিতে মেঘনা নদীতে অভিযান চালায় পুলিশ।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে মেঘনায় অভিযান চালিয়ে চাঁদাবাজ সন্দেহে তিনজনকে আটক করে পুলিশ। আটকরা সবাই চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাসিন্দা।

নৌযান শ্রমিকরা বলেন, নদীতে যাত্রা বিরতি কিবাং আশা যাওয়া সময় স্পিডবোট ও ট্রলার দিয়ে নদীর মাঝখানে আমাদের জিম্মি করে জাহাজ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে। টাকা দিতে না চাইলে মারধরের হুমকি দেয়। জাহাজ ও অন্যান্য নৌযান থেকে ২০০-৫০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করে। জানের ভয়ে বাধ্য হয়েই টাকা দিতে হয়।

চাঁদপুর নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ঈদকে সামনে রেখে একটি চক্র নদীতে নৌযান থেকে চাঁদাবাজি করছে। ঈদ ছাড়াও বছরের অন্যান্য সময়ে নৌযান থেকে চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে। চাঁদাবাজি রুখতে চাঁদপুর নৌ থানা পুলিশ নদীতে অভিযান পরিচালনা করে।

এ সময় ৩ জনকে চাঁদা তোলার সময় আটক করা হয়েছে। নদীতে কোনোভাবেই চাঁদাবাজি করতে দেওয়া হবে না। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুন  হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদুল আযহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 

আরও খবর