Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

চাঁদপুরে নদীতে নৌযানে চাঁদাবাজির সময় ৩ জন আটক

চাঁদপুরে পদ্মা ও মেঘনা নদীতে বিভিন্ন নৌযান থেকে প্রতিদিন লক্ষাধিক টাকা চাঁদা উত্তোলন করছে একটি মহল। প্রতিদিন বিভিন্ন নৌযান থেকে জোর করে চাঁদা আদায় করার অভিযোগের প্রেক্ষিতে মেঘনা নদীতে অভিযান চালায় পুলিশ।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে মেঘনায় অভিযান চালিয়ে চাঁদাবাজ সন্দেহে তিনজনকে আটক করে পুলিশ। আটকরা সবাই চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাসিন্দা।

নৌযান শ্রমিকরা বলেন, নদীতে যাত্রা বিরতি কিবাং আশা যাওয়া সময় স্পিডবোট ও ট্রলার দিয়ে নদীর মাঝখানে আমাদের জিম্মি করে জাহাজ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে। টাকা দিতে না চাইলে মারধরের হুমকি দেয়। জাহাজ ও অন্যান্য নৌযান থেকে ২০০-৫০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করে। জানের ভয়ে বাধ্য হয়েই টাকা দিতে হয়।

চাঁদপুর নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ঈদকে সামনে রেখে একটি চক্র নদীতে নৌযান থেকে চাঁদাবাজি করছে। ঈদ ছাড়াও বছরের অন্যান্য সময়ে নৌযান থেকে চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে। চাঁদাবাজি রুখতে চাঁদপুর নৌ থানা পুলিশ নদীতে অভিযান পরিচালনা করে।

এ সময় ৩ জনকে চাঁদা তোলার সময় আটক করা হয়েছে। নদীতে কোনোভাবেই চাঁদাবাজি করতে দেওয়া হবে না। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুন  শাহরাস্তিতে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণকৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর