Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

শাহরাস্তিতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশি অভিযানে মাদকের চালান নিয়ে ইমাম হোসেন ১৮ নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ এলাকার  যাত্রী ছাউনীর সামনের পাকা রাস্তার উপর থেকে পুলিশ ওই মাদক ব্যবসায়িকে আটক করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওইদিন সকালে চাঁদপুর পুলিশ সুপার  মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম এর দিক-নির্দেশনায় শাহরাস্তি  মডেল থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ  আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একটি চৌকস দল এ মাদকের চালান উদ্ধারের এ অভিযান পরিচালনা করেন।

ওই সময় কুমিল্লা সদর দক্ষিণ  থানার গোলগাঁও গ্রামের সুন্দর আলীর পুত্র মোঃ ইমাম হোসেন ৫কেজি গাঁজা বহন করে ওই পথ অতিক্রম করছিল। ওই সময় পুলিশের তল্লাশির মুখে মাদক কারবারি ইমামের থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আলমগীর গাজাঁ বিক্রির উদ্দেশ্যে বলে স্বীকার করে।

তিনি আরো বলেন এই মাদকের ভয়ংকর ছোবল সকলের প্রচেষ্টায় এখনই থামানো না গেলে আগামী প্রজন্ম এর নীল ধ্বংসনের শিকার হয়ে সমাজ ও রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করবে। একই সঙ্গে চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ শাহরাস্তি পুলিশ প্রশাসন।

এ সময় মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে জানান তিনি ।

আরো পড়ুন  দৈনিক মাতৃজগত পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর