Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

হাজীগঞ্জে সাংবাদিক হাবিবুর রহমানের মায়ের মৃত্যু | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক হাবিবুর রহমানের মা ফাতেমা খাঁনের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় তিনি তাঁর বড় জামাতার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের দেওয়ান বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।
নিহত ফাতেমা খাঁন হাজীগঞ্জ পৌরসভাধীন দক্ষিণ বলাখাল গ্রামের মজুমদার বাড়ির মরহুম মাওলানা ইয়াকুব আলীর স্ত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার স্বামী মরহুম মাওলানা ইয়াকুব আলী চাঁদপুর সদর উপজেলার শাহতলি কামিল মাদরাসা ও হাজীগঞ্জের রামচন্দ্রপুর ফাজিল (ডিগ্রি) মাদরাসার আরবি প্রভাষক ছিলেন।
নিহতের ছেলে সাংবাদিক হাবিবুর রহমান জানান, তার মা ফাতেমা খাঁন সোমবার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের দেওয়ান বাড়িতে বড় বোনের বাসায় বেড়াতে গিয়ে বার্ধক্যজনিত কারণে মারা যান। এরপর মঙ্গলবার সকাল ৬টায় ওই বাড়িতে তার মায়ের প্রথম জানাযা এবং একই দিন সকাল ৯টায় নিজ বাড়ি হাজীগঞ্জ পৌরসভার দক্ষিণ বলাখাল দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ দিকে সাবেক কাউন্সিলর ও সাংবাদিক হাবিবুর রহমানের মা ফাতেমা খাঁনের মৃত্যুতে শোক প্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আল লিপন, হাজীগঞ্জ প্রেসকাব, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সুধীজন।

আরো পড়ুন  হাজীগঞ্জে সম্পত্তিগত ও পারিবারিক বিরোধের জেরে বসতঘর ভাংচুর | Rkn

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর