Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে – জিএস তসলিম আহমেদ

ফরিদগঞ্জে বালক-বালিকাদের মাসব্যাপী অ্যাথলেটিক্স ও গ্রামীণ  ক্রীড়া প্রতিযোগীতানুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর অংশ হিসেবে ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল আমিন কাজল’র সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ। প্রধান অতিথি বক্তব্যে বলেন, তৃণমূল পর্যায়ে প্রতিভা অন্বেষণ ও প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। উন্নতমানের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ অ্যাথলেট হিসেবে গড়ে উঠবে এবং আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এ উপজেলার সুনাম বৃদ্ধি করাই এ আয়োজনের মূল লক্ষ্য।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌলি মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.মোহাম্মদ আলী জিন্নাহ, প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, উপজেলা যুবলীগের সভাপতি আবু সুফিয়ান শাহীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক-শিক্ষার্থী ও সূধীজনরা উপস্থিত ছিলেন।
১১ টি ইভেন্টে এই  অ্যাথলেটিক্স ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন করেন অতিথিবৃন্দ।
আরো পড়ুন  হাজীগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড রান্ধুনীমুড়ায় আজিম মজুমদারের নেতৃত্বে গাজী মাঈনুদ্দিনের ঈগল’ প্রতীকের পক্ষে শোডাউন  

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর