Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

হাজীগঞ্জে ১০৩ পিস ইয়াবাসহ মাদক কারবারি রনি গ্রেফতার | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি মো. মোশারফ হোসেন রনিকে (২৪) গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে বাকিলা ইউনিয়নের ০৯নং ওয়ার্ডস্থ ত্রি-মোহনা থিম পার্কের টিকেট কাউন্টার সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারি মোশারফ হোসেন রনিকে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে পুলিশ। সে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ভাটরা গ্রামের লদের বাড়ির মো. মোস্তফার ছেলে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাতে বাকিলা ইউনিয়নে ত্রি-মোহনা থিম পার্ক ও তৎসংলগ্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রভাকর বড়ুয়াসহ সঙ্গীয় ফোর্স।
এ সময় পার্কের টিকেট কাউন্টার সংলগ্ন স্থান থেকে মাদক কারবারি মোশারফ হোসেন রনিকে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ হাজার ৯০০ টাকা। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (০১) এর ১০ (ক) মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি মোশারফ হোসেন রনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ সময় তিনি পুলিশকে তথ্য দিয়ে সর্বস্তরের জনসাধারণকে সহযোগিতার আহবান জানান।
আরো পড়ুন  ১০ দফা দাবি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাজীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

আরও খবর