Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

লক্ষ্মীপুর সদর উপজেলা থেকে অস্ত্র ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুরে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ারসহ নুর নবী নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। আজ শুক্রবার ভোরে সদর উপজেলার মান্দারী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত নরনবী একই এলাকার মোহাম্মদনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মান্দারী এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর সময়ে ওই এলাকার অস্ত্র ব্যবসায়ী নুর নবীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ার, বিয়ার উদ্ধার করা হয়।

 

জেলা গোয়েন্দা শাখার ওসি শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আটককৃত নুর নবী একজন অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন  রাশিয়ার মিসাইল হামলায় কিয়েভে নারী সাংবাদিক নিহত | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

আরও খবর