Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলো স্বামী! | Rknews71

কুমিল্লার দেবীদ্বারে যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে এক লম্পট স্বামীর বিরুদ্ধে। ওই ঘটনায় অভিযুক্ত স্বামী আসাদ সরকারকে বুধবার (২৭ এপ্রিল) দিবাগত রাতে আটক করেছে পুলিশ। আহত সাদিয়া আক্তার বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে লাইফ সাপোর্টে রয়েছেন।
গত শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টার দিকে দেবীদ্বার উপজেলা সদরের বানিয়াপাড়ার ভাড়া বাসায় সাদিয়ার আক্তারের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় তার স্বামী আসাদ সরকার। অভিযুক্ত আসাদ উপজেলার গুনাইঘর গ্রামের নুরুল ইসলাম (নুরু) সরকারের ছেলে। সাদিয়া একই উপজেলার পদ্মকোট গ্রামের মোঃ ফরিদুল আলম অপু সরকারের মেয়ে।
বিষয়টি নিশ্চিত করে দেবীদ্বার থানার ওসি মোঃ আরিফুর রহমান জানান, এ ঘটনায় সাদিয়ার বাবা মোঃ ফরিদুল আলম অপু সরকার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর বুধবার (২৭ এপ্রিল) রাতেই অভিযান চালিয়ে মোঃ আসাদ সরকারকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গুরুতর আহত জীবনমৃত্যু সন্ধিক্ষনে থাকা সাদিয়া এক ভিডিও বার্তায় বলেন, ‘আমার স্বামী আমাকে এর আগেও কয়েকবার বলেছেন যে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করবে। গত ৫ মাস ধরে যৌতুকের জন্য আমাকে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। আমার স্বামীসহ শ্বশুরবাড়ির সবাই শুধু বলতো, বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আয়। টাকা না দেওয়ায় আমার শরীরে কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে দেয় আমার স্বামী। আমি আগুন নেভানোর চেষ্টা করলেও আমাকে বাঁধা দেওয়া হয়।’
সাদিয়ার চাচা মোঃ আলমগীর হোসেন আলম বলেন, প্রায় আড়াই বছর পূর্বে সাদিয়ার বিয়ে হয়েছিল। গত ৩মাস পূর্বে একটি কণ্যা সন্তান জন্ম দিলেও জন্মের কয়েক ঘন্টার মধ্যেই তার মৃত্যু হয়। ওই ঘটনার পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলে আসছিল।
সাদিয়ার স্বামী দেবীদ্বার সদর বানিয়াপাড়া মাটিয়া মসজিদ সংলগ্ন এলাকায় ওয়ার্কশপের ব্যবসা করে। ব্যবসার সুবাদে ওই এলাকায় ভাড়া বাসায় থাকা অবস্থাই সাদিয়াকে আগুনে পুড়ে হত্যার চেষ্টা করেছিল।

আরো পড়ুন  ২মার্চ ভূমিহীন মুক্ত হচ্ছে ফরিদগঞ্জ - ইউএনও তাসলিমুন নেছা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর