Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী আন্দোলনের মিছিল

সিয়ামের মাস পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দলটির হাজীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার (৯ মার্চ) বাদ আছর হাজীগঞ্জ বাজারে এই স্বাগত মিছিল বের হয়।
এদিন মিছিলটি হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সামনে থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পূর্ব বাজার হয়ে পশ্চিম বাজার চৌরাস্তা মৃত্যুঞ্জয়ী মুজিব ঘুরে মসজিদের সামনে এসে শেষ হয়।
ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি প্রিন্সিপাল এম.এ মতিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্বাগত মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা বক্তব্য দেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা উপদেষ্টা মাওলানা যোবায়ের আহমাদ।
উপজেলা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামাল গাজীর পরিচালনায় এসময় আরও বক্তব্য দেন, সহ-সভাপতি মাওলানা মাহতাব উদ্দিন চৌধুরী, সদস্য আলহাজ্ব মোরশেদ আলম, মাওলানা আব্দুল কুদ্দুস প্রমুখ।
এসময় রমজানের পবিত্রতা রক্ষার আহবান জানিয়ে সরকার ও ব্যবসায়ীদের উদ্দ্যেশে বক্তারা বলেন, পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে রাখুন। ভেজাল পরিহার করে স্বাস্থ্যসম্মত ও হালাল খাদ্যসামগ্রী বিক্রি করুন।
এছাড়াও ইফতার সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পন্যের অতিরিক্ত ভ্যাট আরোপের প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বাজার মনিটরিং করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান নেতৃবৃন্দ এবং সিয়াম পালন ও রাতের বেলা ২০ রাকাত তারাবিহসহ ইখলাসের সহিত উপযুক্ত সকল মুসলিম নর-নারী আমল করে পূর্ণাঙ্গ তাক্বওয়া অর্জনের আহবান জানান।
বক্তব্য শেষে দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
মিছিল ও পথসভায় ইসলামী আন্দোলনের উপজেলা সহ- সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সরদার, হাফেজ শাহজাহান মিয়াজি, জয়েন সেক্রেটারি মাও. ইসমাইল, অর্থ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক মাহমুদুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসেন ভূঁইয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ শহর আন্দোলনের সেক্রেটারী জামাল উদ্দিন আক্তার, বাকিলা ইউনিয়নের সভাপতি মাও. মাহবুবর রহমান, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সেক্রেটারি মাও. নুরে আলম সিদ্দিকী, বড়কুল পূর্ব ইউনিয়নের সভাপতি মাও. মাসুম বিল্লাহ, বড়কুল পশ্চিম ইউনিয়নের সভাপতি মোহাম্মদ মজনু।
আরও উপস্থিত ছিলেন, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের সেক্রেটারি হাফেজ সাইদুল ইসলামসহ উপজেলা, শহর ও বিভিন্ন ইউনিয়নের ইসলামী আন্দোলন, শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী, সদস্য ও মুসলিম তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকার পথসভা নৌকার প্রার্থী বিজয়ী হলে স্মার্ট পৌরসভা গড়ে উঠবে - মিজানুর রহমান (এসি মিজান)

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর