Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে ব্যালেট পেপারে ভুল প্রতীক, ভোটগ্রহণ স্থগিত

হাজীগঞ্জে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপ-নির্বাচন স্থগিত করা হয়েছে। নির্বাচনের ব্যালেট পেপারে আপেল প্রতীকের পরিবর্তে কদম ফুল ছাপা হওয়ায় শনিবার (৯ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত করেন, রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোছাইন।
জানা গেছে, নির্বাচনে ৫ জন প্রার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে বৈদ্যুতিক পাখা প্রতীকের প্রার্থী মোহাম্মদ সফি উল্যাহ্, ফুটবল প্রতীকের প্রার্থী মো. ওহিদুল ইসলাম, তালা প্রতীকের প্রার্থী কার্ত্তিক, আপেল প্রতীকের প্রার্থী মাওলানা মো. মীর হোসেন ও মোরগ প্রতীকের প্রার্থী মো. খোরশেদ আলম।
নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ শেষে শনিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এদিন ভোর ৫টায় কেন্দ্রে ব্যালেট পেপার পাঠানোর সময় দেখতে পাওয়া যায় ব্যালেটে ৫টি প্রতীক রয়েছে। তবে ব্যালেটে ৪টি প্রতীক ঠিক থাকলেও প্রার্থী মাওলানা মীর হোসেনের আপেল প্রতীকের স্থলে কদম ফুল ছাপা রয়েছে।
বিষয়টি রিটার্নিং অফিসারের নজরে আসলে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে তাৎক্ষনিক ভোটগ্রহণ স্থগিত করেন এবং প্রার্থীসহ প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের অবহিত করেন।
বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোছাইন বলেন, ব্যালেট পেপারে ভুলবশত আপেল প্রতীকের পরিবর্তে কদম ফুল ছাপা হয়েছে। তাই ভোটগ্রহণ স্থগিত করা হয়।

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য মুনছুর আহমেদ মৃত্যুবরণ করেন। এর আগে ২০২১ সালের ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ওই ওয়ার্ড থেকে তিনি নির্বাচিত হন।

আরো পড়ুন  শাহরাস্তিতে বিএনপি'র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত
নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী

আরও খবর