Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জে বাজার মনিটরিং সভা অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল সহনীয় পর্যায়ে রাখার নিমিত্তে হাজীগঞ্জে বাজার মনিটরিং সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১১ মার্চ) বিকালে উপজেলা পরিষদ মিলনাতয়নে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।
সভায় ব্যবসায়ীদের প্রতি পন্য মজুদ না করা, সরকারি নীতিমালা অনুযায়ী এবং ন্যায্য মূল্যে নিত্যপ্রয়োজনী পন্য বিক্রি, দোকানে মূল্য তালিকা প্রর্দশন, ভেজাল বা মানহীন পন্য বিক্রি না করা এবং ক্রেতাদের প্রতি গুজবে কান না দেওয়া, একেবারে বা একসাথে অধিক এবং প্রয়োজনের অতিরিক্ত পন্য ক্রয় না করাসহ ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন এবং যার যার ধর্মীয় মূল্যবোধ ও নীতি নৈতিকতার মধ্যে থাকার আহবান জানানো হয়।
সভায় মতামত উপস্থাপন করে বক্তব্য দেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ ফেরদৌস আহম্মেদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব।
আরও বক্তব্য দেন, সাংবাদিক মহিউদ্দিন আল আজাদ, সাইফুল ইসলাম সিফাত, ব্যবসায়ী রাজারগাঁও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, ধড্ডা হাজীগঞ্জ বাজারের চাল ব্যবসায়ী আবুল হোসেন, ধড্ডা আড়ং বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা, বেলচোঁ বাজারের ব্যবসায়ী আহসান হাবিব, আবু সুফিয়ান ও জহির হোসেন, একতা বাজারের ব্যবসায়ী শাহাদাত হোসেন প্রমুখ।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো. জাকির হোসেন, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন হেলাল, হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান একেএম মজিবুর রহমানসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র পঞ্চম শ্রেণির  শিক্ষার্থীদের বিদায় ও দোয়া

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর