Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জে অভিযানে দ্বিতীয় দিনে ৬ মামলায় ৭ হাজার ৫০০ টাকা জরিমানা

পবিত্র মাহে রমজান উপলক্ষে হাজীগঞ্জ বাজারে আসা ক্রেতা ও পথচারীদের স্বস্তি দিতে দ্বিতীয় দিনের মতো ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। বুধবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দুই পাশে ফুটপাত দখলমুক্তকরণের অভিযানে তিনি ৬টি মামলায় নগদ ৭ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।
এর আগে গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) প্রথম দিনের অভিযানে ফুটপাত দখলে রাখায় বাজারের ১৬ জন ব্যবসায়ীর বিরুদ্ধে ১৬টি মামলায় দায়ের পৃথকভাবে নগদ ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। পবিত্র মাহে রমজান উপলক্ষে হাজীগঞ্জ বাজারকে যানজট ও ফুটপাত হকারমুক্তকরণে টানা দুইদিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা প্রশাসন।
জানা গেছে, প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত হাজীগঞ্জ বাজারে যানজট লেগেই থাকে। আর পবিত্র মাহে রমজান মাস, ঈদুল ফিতর ও ঈদুল আযহা এলেই এ যানজট তীব্র আকার ধারন করে। বিশেষ করে রমজান মাসের এক সপ্তাহ আগ থেকে বাজারে তীব্র যানজটের সৃষ্টি হয়। এই যানজট থেকে বাজারে আসা ক্রেতা ও পথচারীদের স্বস্তি দিয়ে বাজারের যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্তকরনের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন।
হাজীগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের সহযোগীতায় মঙ্গলবার অভিযানে ফুটপাত দখলে রাখায় বাজারের ৬ জন ব্যবসায়ীর বিরুদ্ধে ৬টি মামলায় দায়ের করে পৃথকভাবে ৬ জনকে নগদ ৭ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। এসময় ফুটপাত দখলে রাখা ব্যবসায়ীদের সর্তক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. বুরহান উদ্দিন সেলিমসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে যুবলীগের পতাকা মিছিল ও অবস্থান কর্মসূচী

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর