Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

ফরাজীকান্দিতে আ.লীগ নেতা দিপু চৌধুরীর স্মরণে শোকসভা ও ইফতার মাহফিল

মতলব উত্তরের ফরাজীকান্দিতে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির’র জ্যৈষ্ঠপুত্র প্রয়াত আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকালে ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলার আনন্দ বাজারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ অংশ নেন।
ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা নোমান দেওয়ানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গাজী মুক্তার হোসেন।
প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র কর্মময় জীবনের নানাদিক তুলে ধরে বক্তব্য দেন, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা দেলোয়ার হোসেন দানেশ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম রেজা, আ’লীগ নেতা কামাল হোসেন গাজী, ইসলামীয়া বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি শুকুর মোল্লা, পনির সরকার  প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে গাজী মুক্তার হোসেন বলেন, দিপু চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারালো। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। মানুষের বিপদে-আপদে দলমত নির্বিশেষে সবসময় তাকে কাছে পাওয়া যেত। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল¬াহ রাব্বুল আলামিন প্রয়াত এই কর্মবীর, সমাজকর্মী, রাজনীতিককে তার সৎ ও পূণ্য কর্মের জন্য পুরস্কৃত করবেন এই প্রার্থনা করি।
পরে সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন, মাওলানা সফিকুল ইসলাম।
আরো পড়ুন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চাঁদপুর-২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পত্রসংগ্রহ করলেন এমরান হোসেন মিয়া

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর