Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

মতলব উত্তরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সারা দেশের ন্যায় চাঁদপুরের মতলব উত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রোববার (১৭ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে র‌্যালী, আলোচনাসভা, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা’র সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু’র পরিচালনায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনান (ভূমি) আল এমরান খান,  অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার, ইউপি চেয়ারম্যান শহীদ উল্ল্যাহ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, যার জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না, বাঙালি পরিচয় দিতে পারতাম না, বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না, তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি সব পরাধীনতা দূর করে বাঙালির বিজয় ছিনিয়ে এনেছিলেন। ১৯২০ সালের ১৭ মার্চ টুঙ্গিপাড়ায় একজন মহামানবের জন্ম হয়েছিল।
এ সময় ওসি (তদন্ত) মো. সানোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী মো, মনির হোসেন খান, কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী, প্রাণী সম্পদ কর্মকর্তা শ্যামল চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব, নির্বাচন কর্মকর্তা মো. আবু তাহের, সমবায় কর্মকর্তা মো. ফারুক, জনস্বাস্থ্য প্রকৌশলী সজিব চন্দ্র দাস, একাডেমিক সুপারভাইজার মো. সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা আক্তার, উপজেলা ছাত্রলীগ নেতা সদরুল আমিন, জনি’সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ। এ সময় বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
আরো পড়ুন  আগাম জাতের শিমে হাসছেন চাষিরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর