Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন ওসি মোহাম্মদ মিজানুর রহমান 

আইন-শৃংখলা রক্ষা, অপরাধ দমন, দাপ্তরিক কাজকর্ম, জনসংযোগসহ সামগ্রিক পুলিশিংয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় চাঁদপুর জেলার কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানকে ফেব্রুয়ারি -২০২৪ এর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। তার এ সাফল্যের জন্য তাকে পুরষ্কৃত করেছেন চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।
বুধবার (২০ মে)  চাঁদপুর  পুলিশ সুপারের কার্যালয়ে  জেলার ৮টি থানার পারফরমেন্সের সকল ক্যাটাগরী বিবেচনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ সর্বোচ্চ পয়েন্ট পেয়ে এ পুরস্কারের জন্য নির্বাচিত হন।
তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন চাঁদপুর পুলিশ লাইনসে চাঁদপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম(বার) সহ জেলার অন্যান্য সকল উর্ধ্বতন পুলিশ কমকর্তাবৃন্দ।
সম্মাননা স্মারক পেয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে এবং এ থানার অন্তর্ভুক্ত এলাকা থেকে মাদক সহ সকল অপরাধ মুক্ত করতে সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাবো। তিনি পুলিশের সার্বিক কাজে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা কামনা করেন। এ পুরষ্কার আমার সামনের কাজের গতিকে আরো অগ্রগতি ও উৎসাহিত করবে। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে আমার এ দায়িত্ব পালন করে যেতে পারি।
এসময় জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, জনাব শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার(রিভার), চাঁদপুর, জনাব খায়রুল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল), চাঁদপুর, জনাব মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল), চাঁদপুর সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, চাঁদপুর সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে  কচুয়ার চাঞ্চল্যকর অটোরিক্সাচালক সাব্বির হত্যা মামলার পূর্ণাঙ্গ রহস্য উদঘাটণ, ঘটণায় জড়িত ১০ জন আসামীর সকলকে গ্রেপ্তার এবং লুন্ঠিত অটোরিক্সার বিভিন্ন পার্টস ও আলামত উদ্ধারে শতভাগ সফলতা অর্জন করায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন রাজীবকেও বিশেষ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার।
আরো পড়ুন  গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে ব্যালেট পেপারে ভুল প্রতীক, ভোটগ্রহণ স্থগিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর