Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট উবির প্রাক্তণ শিক্ষক অমলেন্দু মজুমদার আর নেই

হাজীগঞ্জ মডেল সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তণ (অবসরপ্রাপ্ত) সিনিয়র শিক্ষক অমলেন্দু মজুমদার (৭৩) আর নেই। শনিবার (২৩ মার্চ) দুপুরে তিনি কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, শিক্ষক অমলেন্দু মজুমদার বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছিলেন। শুক্রবার তিনি হাজীগঞ্জ বাজারস্থ নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নেন এবং তার শারিরিক অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
শনিবার বেলা তিনটার দিকে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অমলেন্দু মজুমদারের মরদেহ আনা হলে উপস্থিতির মাঝে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। এ সময় তার স্মৃতিচারণ করে বক্তব্য দেন, অধ্যক্ষ মো. আবু ছাইদ, সহকারী প্রধান শিক্ষক হোসাইনুল আজম, প্রাক্তণ সহকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, কলেজ শাখার সমন্বয়ককারী মো. তাজুল ইসলাম, বিএম শাখার সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান।
বক্তব্য দেন, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার, সিনিয়র শিক্ষক শ্যামল চন্দ্র সাহা, মো. মিজানুর রহমান, প্রাক্তণ শিক্ষক মহিবুর রহমান, প্রাক্তণ শিক্ষার্থী শামছুজ্জামান মুন্সী প্রমুখ। বক্তব্য শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষক, প্রাক্তণ শিক্ষক ও শিক্ষার্থীরা মরহুমের কপিনে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান।
এ দিকে অমলেন্দু মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান, বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী ও গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের সভাপতি তাপস শীল, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এছাড়াও প্রিয় শিক্ষক অমলেন্দু মজুমদারের মৃত্যুতে আরও শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবু ছাইদসহ অন্যান্য জনপ্রতিনিধি, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সদস্য, শিক্ষক, প্রাক্তণ ও অধ্যয়নরত শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।
উল্লেখ্য, অমলেন্দু মজুমদার হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক  ছিলেন। তিনি ১৯৮৩ সালে বিদ্যালয়ে যোগদান করেন এবং ২০১২ সালে অবসরে যান। পরবর্তীতে তিনি খন্ডকালীন শিক্ষক হিসাবে একই প্রতিষ্ঠানে ২০১৯ সাল পর্যন্ত শিক্ষকতা করেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে আবারো ইয়াবাসহ খলাপাড়ার জাকির আটক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর