Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ঢাকাস্থ ১নং বিষ্ণুপুর ইউনিয়নবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ঢাকার মতিঝিলে অবস্থিত “হোটেল সেন্ট্রাল ইন” রেস্টুরেন্টে শনিবার অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকাস্থ ১নং বিষ্ণুপুর ইউনিয়নবাসী’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। ঢাকায় অবস্থান করা বিষ্ণুপুরের সবাই একত্রিত হয়ে সবার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্যই ২০২৩ সাল থেকে এই আয়োজনটি করে আসছে আয়োজকরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব আজিজ খান বাদল, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব হুমায়ুন কবীর চুন্নু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব আজিজুর রহমান পটু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব শাহাবুদ্দিন প্রধানীয়া শাহীন, ব্যবসায়ী ও সমাজসেবক  নাসিরুল ইসলাম খান সহ নানা শ্রেনী পেশার প্রায় ১৫০ জন বিষ্ণুপুরবাসী।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মুফতি কাউসার আহমেদ চাঁদপুরী। প্রধান সমন্বয়কের দায়িত্বে ছিলেন তরুণ সমাজসেবক, ব্যবসায়ী মো: সোহেব ইমরান (পারী) ও অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক কৃষিবিদ মোস্তফা পাটওয়ারী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষানবিশ আইনজীবী মাহমুদুল হাসান মাসুম।

উক্ত অনুষ্ঠানে ২০২৩ সালে বাংলা চ্যানেল সাঁতার সফলভাবে সম্পন্ন করার জন্য বিষ্ণুপুরের কৃতি সন্তান “মাহমুদুল হাসান মাসুম”কে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠান সম্পর্কে অতিথিরা তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন, এ ধরনের আয়োজন এলাকাবাসীর মধ্যে দল-মত নির্বিশেষে সকলের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধি করে। এমন আয়োজনের মাধ্যমে এলাকার মানুষের বিপদে এগিয়ে আসা সহজ হয়ে উঠে। কিভাবে এই আয়োজনটিকে দীর্ঘমেয়াদী ভাবে চলমান রাখা যায় সে বিষয়ে দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপস্থিত সদস্যবৃন্দ।

পরিশেষে অনুষ্ঠানে সবার সরব উপস্থিতি এবং সার্বিক সহযোগিতার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর মাধ্যমে মো: সোহেব এমরান (পারী) অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরো পড়ুন  শাহরাস্তিতে ঘোড়া প্রতীকের গণসংযোগ ও উঠান বৈঠক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর