Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে যথাযোগ্য মর্যাদায় ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে পুস্পস্তবক অর্পন করে শহীদ প্রতি শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।
অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির চক্রবর্তীর নেতৃত্বে এ দিন সকালে কলেজ ক্যাম্পাসের শহিদ মিনারে পুস্পস্তবক অর্পন করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা। এরপর কলেজের হলরুমে সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সহকারী অধ্যাপক মাছুমা আক্তারের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির চক্রবর্তী, সহকারী অধ্যাপক মো. মোশারফ হোসেন লিটন, মো. মোস্তাফিজুর রহমান, এসএম লিয়াকত হোসেন, মতিয়া মাহবুবা আক্তার, সায়লা নাজনীন, মো. তাজুল ইসলাম, মো. রাশেদুল হাসান, দিগন্ত ত্রিপুরা প্রমুখ।
বক্তব্য শেষে মহান স্বাধীনতা সংগ্রাম ও ৭৫’র ১৫ আগষ্ট নিহত সকল শহীদের মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের সুস্থতা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ। বক্তব্য শেষে প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন মরিয়ম আক্তার ও গীতা থেকে পাঠ করেন পূজা রানী। এরপর উপস্থিতির সমবেত কন্ঠে দাঁড়িয়ে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এসময় সহকারী অধ্যাপক কাজী নাছির উদ্দিনসহ কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  হাজীগঞ্জ-শাহরাস্তি,তে ইঞ্জি.মোহাম্মদ হোসাইন বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর