Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ফরিদগঞ্জে সাবেক কাউন্সিলর ও ইউপি সদস্যসহ আটক: ৫

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্যসহ জুয়া খেলা থেকে ৫ জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।
২৯ মার্চ দিবাগত রাত প্রায় ১১টার দিকে জুয়া খেলা অবস্থায় আটক করে ফরিদগঞ্জ থানার এসআই রুবেল ফরাজী ও এসআই আনোয়ার হোসেসহ সঙ্গীয় ফোর্স।
জানা যায়, উপজেলার দঃ কড়ৈতলী আনন্দ বাজার নিকট থেকে জুয়া খেলা অবস্থায় এই ৫ জনকে আটক করে পুলিশ, আটককৃতরা হলেন, ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলী হায়দার উজ্জল পাটওয়ারী, ফরিদগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সায়েম, ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়নের সাহাপুর এলকার  যুবলীগ নেতা রিয়াদ হোসেন, দক্ষিণ কড়ৈতলীর  আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, ফরিদ রাঢ়ী।
স্থানীয় সাধারণ মানুষ বলেন, দিন দিন আমাদের এই দিকে নেশাগ্রস্ত ও জুয়া খেলার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, এতে করে আমরা আমাদের স্ত্রী, ছেলে সন্তানরা আতংকে থাকে। দিনে রাতে চলাচলেও ভয় পায়। এরা এলাকাটা নষ্ট করে ফেলতেছে, সাধারণ মানুষ সমস্যায় পড়লে ইউপি সদস্য ও কাউন্সিলরের কাছে যেতো, আর তারাই এখন জুয়ারমত অপরাধের সাথে জড়িত, এটা খুবই দঃখ জনক ও লজ্জা জনক।
ফরিদগঞ্জ থানার অফির ইনচার্জ মো. সাঈদুল ইসলাম বলেন, এঅভিযান আমাদের নিয়মিত অভিযানের মধ্যে একটি, অভিযান চলাকালীন সময় এসকল অপরাধের সাথে যেকোন মানুষ যুক্ত থাকলেই তাকে আমরা আইনের আওতায় আনবো।
আরো পড়ুন  শেখ হাসিনার প্রতিনিধি হিসাবে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন - ড. সেলিম মাহমুদ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর