Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

সাংবাদিক আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনি গুরুতর অসুস্থ, দোয়া কামনা

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ এসএম আনওয়ারুল করীম ও বর্তমান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দৈনিক ইল্শেপাড়ের ভারপ্রাপ্ত সম্পাদক এসএম আনওয়ারুল করীম দূরারোগ্য ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এর আগে তিনি ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অপরদিকে দীপ্ত টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম রনি ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনির আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য চাঁদপুর প্রেসক্লাব এবং পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।
জানা যায়, আনওয়ারুল করীম গত বছরের রমজানের শেষদিকে অসুস্থ হয়ে পড়েন। ঈদুল ফিতরের পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কয়েক দফা পরীক্ষা-নিরীক্ষায় তার শরীরে ক্যান্সার শনাক্ত হয়। পরবর্তীতে তিনি ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা করিয়ে কেমো নিয়ে দেশে ফিরেন। কিছুদিন সুস্থ থাকার পর বর্তমানে তিনি পুরো শয্যাশায়ী। অবস্থার অবনতি হওয়ায় গত শনিবার (৩০ মার্চ) তাকে ঢাকার ডেল্টা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
সাংবাদিক ইব্রাহিম রনি কয়েক বছর ধরে এলার্জিজনিত সমস্যায় ভুগছিলেন। এরপর এক পর্যায়ে শুরু হয় কাশি। ডাক্তার দেখিয়ে ওষুধ খেলেও সমস্যার উন্নতি হচ্ছিল না। এক পর্যায়ে উন্নত চিকিৎসার আশায় ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নেন তিনি। সেখানে ভুল চিকিৎসায় তার অবস্থার আরো অবনতি হয়। পরে গত বছর অক্টোবরে তিনি ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরেন। দেশে কিছুদিন অবস্থান করার পর ফের অসুস্থ হয়ে পড়লে ২৮ মার্চ তিনি চিকিৎসার জন্য আবারো ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে গিয়ে ভর্তি হন।

সাংবাদিক এসএম আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনির চিকিৎসার খরচ চালাতে হিমশিম খাচ্ছে তাদের পরিবার। তাদের চিকিৎসায় আর্থিক সহায়তার আবেদন করেছে চাঁদপুর প্রেসক্লাব ও তাদের পরিবার।

আরো পড়ুন  ফরাজীকান্দিতে মহিলা আ’লীগের উঠান বৈঠক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর