Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

আওয়ামীলীগ যতোই ষড়যন্ত্র করছে বিএনপির ততই শক্তিশালী হচ্ছে: ইঞ্জি. মো. মমিনুল হক

হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের শোনাইমুড়ী এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা ও পৌরসভা শাখার আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মো. মমিনুল হক।

এসময় তিনি বলেন, এই অবৈধ সরকারের আমলে মানুষ আর শান্তিতে থাকতে পারবে না। যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে তাতে একমাত্র আওয়ামী লীগের লোকজন ছাড়া সাধারন মানুষ বেশী দাম দিয়ে খাদ্য ক্রয় করতে পারবে না। এই অবৈধ সরকারের সব কিছুই অবৈধ। তাদের শাসন আইন নীতি কোন কিছুই আমরা মানি না। যে করে হোক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালোদা জিয়াকে মুক্ত করে আবার বাংলার প্রধানমন্ত্রী না বানানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না। তাই আমি হাজীগঞ্জ -শাহরাস্তি বিএনপির ঐক্য ধরে রেখে কেন্দ্রীয় কর্মসৃচি পালন করে যাব ইনশআল্লাহ।

তিনি আরো বলেন,আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে আজকের এই ইফতার মাহফিলে আবারো প্রমাণ হলো আমরা সবাই জাগ্রত আছি। এই অবৈধ সরকারের মামলা হামলার আঘাতে আমরা এখনো টিকে আছি। আমাদের দলের পতন ঘটাতে গিয়ে আজ আওয়ামী লীগ সরকার যতোই ষড়যন্ত্র করছে দল ততই শক্তিশালী হচ্ছে। ইতিমধ্যে রাজনৈতিক দৈন্যদশায় পড়ে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে মিথ্যাচার করছে আওয়ামী লীগ। এই মুহূর্তে শেখ হাসিনা পদত্যাগের কোন বিকল্প নাই। সবাইকে শেখ হাসিনা সরকারের পতনের লড়াই আবারও রাজপথে থাকতে হবে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আলী আকবর,পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভূট্রো,  উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির সুমন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম মিঠু চৌধুরী,উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইন, সদস্য সচিব মো. জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ, সদস্য সচিব দ্বীন ইসলাম টগর প্রমুখ।

আরো পড়ুন  চাঁদপুর-২ আসনে পাঁচ প্রার্থীর প্রতিক বরাদ্দ

এসময় হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া শেষে কারা নির্যাতিত নেতা কর্মীদের ফুলেল মালা দিয়ে বরণ করে নেন জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মো. মমিনুল হক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর