Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

শাহরাস্তিতে গ্রীন গার্ডেন পার্ক, গ্রীন গার্ডেন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন

শাহরাস্তিতে গ্রীন গার্ডেন পার্ক গ্রীন গার্ডেন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে শাহরাস্তি উপজেলার সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিনপুর বাজার চৌরাস্তা পূর্ব পাশে গ্রীন গার্ডেন ব্যবসায়ী সমবায় সমিতি কর্তৃক আয়োজিত বিনোদন কেন্দ্র গ্রীন গার্ডেন পার্কের শুভ উদ্বোধন করা হয়।
ডাঃ মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে ও খালেদ সাইফুল্লাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ও বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার মোহাম্মদ মুজিব উর রহমান খান, তিনি তার বক্তব্য বলেন যে যাই করেন না কেন দেশের প্রচলিত আইন সমবায় আইন মেনে চলবেন দুটাই আপনারা অনুসরণ করবেন আপনারা আইনে থাকলে আমরা আপনাদেরকে সহযোগিতা করতে কোন অসুবিধা হবে না।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা সমবায় অফিসার মোঃ মোতালেব খান, রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল আলম ভুলু, সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা,উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক আহসান হাবিব, পরিচালক কবির হোসেন, ওমর ফারুকসহ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর জব্বার খোকা, উদ্যোক্তাগন, গণমাধ্যম কর্মী, এলাকার সুধীজন, সংশ্লিষ্ট কর্মীরা উপস্থিত ছিলেন। ।
বর্তমানে সমিতির কার্যক্রমে যুক্ত হবে সুস্থ্য ধারার বিনোদন, রেস্টুরেন্ট এন্ড পাটি সেন্টার, গার্ডেন বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টার, গ্রীন গার্ডেন মিনি মার্কেট (পার্কের ভিতরে অবস্থিত),গ্রীন গার্ডেন আবাসন প্রকল্প। উল্লেখ্য, সোমবার আনুষ্ঠানিকভাবে জনগণের জন্য খুলে দেওয়া হবে।

আরো পড়ুন  হাজীগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২|Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর