Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদুল ফিতরের ৩টি জামাত অনুষ্ঠিত হবে | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চলতি বছরে (২০২২ইং) বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় এবং পবিত্র মাহে রমজানের ত্রিশ রোজা সম্পন্ন হওয়ায় আগামিকাল মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। ইতিমধ্যে ঈদের আনন্দ উপভোগ করতে বাংলাদেশী মুসলিম উম্মাহ যার যার সাধ্য অনুযায়ী সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন।
গত দুই বছর অতিমারি করোনা ভাইরাসের কারণে ঈদ নামাজের জামাত সীমিত ছিল। যা চার দেয়ালের ভেতরই সীমাবদ্ধ ছিল। এছাড়াও কোলাকুলিতেও ছিল মানা। তবে চলতি বছর করোনা সংক্রমণ কমে আসায় এবার ঈদ ফিরছে উৎসবের পুরনো মেজাজ। এতে করে সবার মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।
প্রতি বছরের ন্যায় এ বছরও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজের ৩টি জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম জামাত হবে সকাল ৭ টায়। যার ইমামতি করবেন, মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি মোহাম্মদ আব্দুর রউফ।
দ্বিতীয় জামাত সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে। ইমামতি করবেন, মসজিদের সহকারী ইমাম মুফতি আবু সাঈদ এবং তৃতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ১০ টায়। যার ইমামতি করবেন, মসজিদের সহকারী ইমাম হাফেজ মাওলানা মো. আনাছ।

বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ভারপ্রাপ্ত মোতওয়াল্লী প্রিন্স শাকিল আহমেদ। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের ৩টি জামায়াতকে সুন্দরভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

আরো পড়ুন  পিইসি ও জেএসসি পরীক্ষা নিয়ে দুই মন্ত্রণালয় সিদ্ধান্তহীনতায়

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 

আরও খবর