Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কচুয়া থানার উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ সমগ্রী বিতরণ

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানের উদ্যোগে চাঁদপুর জেলা পুলিশ সুপারের পক্ষে ১১২ জন গ্রাম পুলিশের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী  বিতরণ করা হয়েছে। মঙ্গলবার  (৯ই এপ্রিল) কচুয়া থানার গ্রাম পুলিশদের সাপ্তাহিক প্যারেড অনুষ্ঠান শেষে এসব ঈদ সামগ্রী  বিতরণ করা হয়। সাপ্তাহিক প্যারেডে কচুয়া থানার ১২টি ইউনিয়নের ১১২ জন দফাদার ও চৌকিদারের উপস্থিতিতে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান।
এসময় তিনি বলেন, চৌকিদার ও দফাদারদের এলাকার সকল অসামাজিক কার্যকলাপ, কোথাও কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক থানাকে অবহিত করা, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্যবিয়ে, মাদকের সংবাদ থানাকে জানানোর জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও সকলকে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন সহ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা এবং পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নিতে সকলকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের অনুরোধ জানান। প্যারেডের শেষভাগে ওসি কর্তৃক সকল বিট কর্মকর্তাদের উপস্থিতিতে চাঁদপুর জেলা পুলিশ সুপারের পক্ষে গ্রাম পুলিশের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী  বিতরণ করা হয়। প্রতিটি উপহার প্যাকে পোলাওর চাল, তেল, চিনি, সেমাই ও দুধ দেয়া হয়। এসময় থানার এসআই মামুন সরকার, এসআই মাহদী হাসান, এএসআই জিয়াউল হক মিলন, এএসআই রিয়াদ হোসেন, এএসআই বাবুল মিয়া বেগ সহ অন্যান্য অফিসারদের উপস্থিতিতে  ওসি গ্রাম পুলিশ সদস্যদের কর্মতৎপরতার প্রশংসা করেন এবং আগামী ঈদ উল আযহা পর্যন্ত কচুয়া উপজেলার ২৫ টি পয়েন্টে  চুরি-ডাকাতি প্রতিরোধে  কমিউনিটি পুলিশিং সদস্যসহ চলমান নৈশকালীন নিরাপত্তায় স্ট্যাটিক পেট্রল ডিউটি অব্যাহত রাখার নির্দেশনা দেন।
আরো পড়ুন  চাঁদপুর-২ আসনে পাঁচ প্রার্থীর প্রতিক বরাদ্দ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর