Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ফরিদগঞ্জে চাউল বিতরণকে কেন্দ্র করে এমপি সমর্থক ও ইউপি চেয়ারম্যানের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ

চাঁদপুরের ফরিদগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অন্তত ৭জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুুলিশের শর্টগান থেকে চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।
 ২নং বালিথুবা (পূর্ব) ইউপি চেয়ারম্যান ও হারুনুর রশিদ ও বর্তমান এমপি মুহম্মদ শফিকুর রহমানের অনুসারী জি এমন হাসান তাবাসসুম’র সমর্থকদের মধ্যে মঙ্গলবার(৯ এপ্রিল) বেলা ১১ ঘটিকার সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, ঈদ-উল ফিতর উপলক্ষে চেয়ারম্যান ভিজিএফ এর চাল বিতরণের জন্য ইউপি কার্যালয়ে যান। সেখানে আগে থেকে পরিষদ দখলে রাখেন ইউপি নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আওয়ামীলীগ নেতা তাবাসসুম মাস্টার ও তার লোকজন। চেয়ারম্যান কার্যালয়ে পৌঁছে চাল বিতরণের চেষ্টা করলে উভয়ের কর্মী সমর্থকদের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ৭/৮ জন আহত হন।
খবর শুনে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।
ইউপি কার্যালয়ে অবস্থান গ্রহণের বিষয়ে আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাসসুম বলেন, চেয়ারম্যান যাতে ভিজিএফ চালের কার্ড নিয়ে কোন অনিয়ম করতে না পারেন সেজন্য আমরা পরিষদে অবস্থান নিয়েছি।
ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ বলেন, আমি যেন ইউনিয়ন পরিষদে  আসতে না পারি এ জন্য তাবাসসুম ও তার দলবল গত তিন মাস ধরে আমাকে নানাভাবে বাধা বিপত্তি প্রদান করছে। ভিজিএফ চালের কার্ডের একটি অংশও তারা নিয়ে গেছে। আমি তাই, অদ্য পরিষদে আসার আগে কাল সোমবার পুলিশ সুপার, ইউএনও মৌলী মন্ডল, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত আভিযোগ করেছি।
আরো পড়ুন  হাইমচরের নীলকমল ইউপির সাবেক চেয়ারম্যান ডাকাতি মামলায় গ্রেপ্তার - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর