Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ফরিদগঞ্জে প্রখ্যাত হোমিও চিকিৎসক নারায়ন চক্রবর্তী আর নেই

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রখ্যাত হোমিও চিকিৎসক ডা. নারায়ন চক্রবর্তী (৮৫) আর বেঁচে নেই। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলা সদরস্থ কাছিয়াড়া গ্রামের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৩ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ডা. নারায়ন চক্রবর্তীর প্রয়াণ পরবর্তি আনুষ্ঠানিকতা শেষে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গুপ্টি গ্রামের পৈত্রিক বাড়িতে শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, ডা. নারায়ন চক্রবর্তী জীবদ্দশায় প্রায় ৬৩ বছর চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। ফরিদগঞ্জ উপজেলাসহ আশেপাশের মানুষকে চিকিৎসা সেবাদানের জন্য ফরিদগঞ্জ থানার সামনে অন্নপূর্ণা হোমিও হল নামে চিকিৎসা সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করেছেন। যা থেকে ফরিদগঞ্জ উপজেলাসহ আশেপাশের কয়েকটি উপজেলার মানুষজন অভিজ্ঞ চিকিৎসক দ্বারা চিকিৎসা সেবা গ্রহণ করে আসছেন।
ডা. নারায়ন চক্রবর্তীর জন্য দোয়া প্রার্থনা করেছেন তার বড় ছেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পূজা উৎযাপন পরিষদের সদস্য সচিব প্রবীর চক্রবর্তী।
ডা. নারায়ন চক্রবর্তীর মৃত্যুতে ফরিদগঞ্জ প্রেসক্লাব, ফরিদগঞ্জ লেখক ফোরাম, উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, নিরাপদ সড়ক চাই উপজলা শাখা, বিবেকানন্দ যুব সংঘসহ বিভিন্ন সামাজিক সংগঠনক গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
আরো পড়ুন  চাঁদপুরের কচুয়ায় বৈশাখী মেলা থেকে ৮‌ জুয়ারী গ্রেপ্তার 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর