Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে হামলা ভাংচুর আহত-৪

module: a; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 101.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~25: 0.0;

চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্বের শত্রæতার জের ধরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এসময় দু পক্ষের ৪ জন গুরুত্বর আহত হয়েছে। আহত কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা প্রদান করা হয়েছে। একজনের অবস্থা আসংখ্য জনক হওয়া চাঁদপুর সদর হাঁসপাতালে ভর্তি করানো হয়েছে। এই বিষয়ে চাঁদপুর আদালতে মামলা প্রক্রিয়াদিন রয়েছে বলে জানাযায়। ঘটনাটি উপজেলার ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চর রামপুর গ্রামের গাজী বাড়িতে।

সরজমিনে গিয়ে জানাযায়, ১৭ই এপ্রিল বুধবার সকালে পূর্বের শত্রæতার জের ধরে ৬/৭ জন মিলে বোরহান গাজীর স্ত্রী রাজিয়া সুলাতান (৪১) উপর হামলা করে। এসময় তার ডাক চিৎকার শুনে তার মেয়ে তাজনুর মেহের তিথি (১৮) ও ছোট ভাই ফাহিম(৫) আসলে তাদের উপরেও হামলা করে। এসময় তাদের হাত থেকে ১৬ মাসের শিশু পাওজিয়া রক্ষা পায়নি বলে অভিযোগ উঠে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে জানাযায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজিয়া সুলতানাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।
বোরহান গাজীর স্ত্রী রাজিয়া সুলতানা বলেন, আমি পুকুর ঘাটে বসে মোবাইলে দেখতেছিলাম। এসময় পাশের ঘরের নাজমুন, সজিব, দোলোয়ার, সুজন ও ইমাম হোসেন সহ কারে ৬/৭ জন হামলা করে। আমি কিছু বুজে উঠতে না পেরে চিৎকার দিলে আমার মেয়ে ও ছোট ছেলে আসলে তাদের উপর হামলা করে। আমার চোখের উপরে দেশিও অ¯্র দিয়ে আঘাত করে এবং আমার শরীরের ভিবিন্ন স্থানে লাঠি দিয়ে মারধর করে।  কেন মারধর করেছে প্রশ্নের জবাবে বলেন, আমাদের সাথে তাদের পূর্বে থেকে জগড়া রয়েছে তার প্রতিশোধ দিনে তারা আজ পরিকল্পনা করে আমাদের উপর হামলা  করে। এবং আমাদের ঘর ভাংচুর ও ঘরে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। আমি এর বিচার চাই।
সুজন, নাজমুন, সজিব দেলোয়ার বলেন, সে পুকুর ঘাটে বসে মোবাইল দিয়ে আমাদের ভিডিও ধারন করতে ছিলো তাকে ডাক দিলে সে আমাদের  উপর হামলা করে। পরে আমরা তার উপর হামলা করি।
আরো পড়ুন  চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জয়ী

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর