Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

হাজীগঞ্জে যাত্রীছাউনি দখল করে দোকান নির্মাণ করলেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের ভাগিনা

 

 

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা বাজারে জেলা পরিষদের যাত্রীছাউনি দখল করে শাটার লাগিয়ে দোকান নির্মাণ করা হয়েছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়।

জানা গেছে,হাজীগঞ্জ উপজেলার ২ নং বাকিলা ইউনিয়নের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে জেলা পরিষদ যাত্রীদের সুবিধার্থে যাত্রীছাউনি নির্মাণ করে। ছাউনিতে রোদ-ঝড়-বৃষ্টিতে মানুষ আশ্রয় নিতেন। এছাড়াও দূর-দূরান্ত থেকে আসা যাত্রীরা এখানে বিশ্রাম নিতেন।

হঠাৎ করে (১৯ এপ্রিল) শুক্রবার যাত্রী ছাউনির দু’টি নতুন শাটার লাগিয়ে এটি দখল করে দোকান নির্মাণ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারীর ভাগিনা সোহাগ পাটওয়ারীর নির্দেশে যাত্রী ছাউনিটি দখল করে শাটার লাগিয়ে দোকান নির্মাণ করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারীর ভাগিনা সোহাগ পাটওয়ারীর মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি জানান,এ বিষয়ে জেলা পরিষদের অফিসের সাথে যোগাযোগ করেন,আমি এ বিষয়ে কথা বলতে পারবো না ।

এ বিষয়ে জেলা পরিষদের সদস্য আলহাজ্ব বিল্লাল হোসেন জানান,যাত্রী ছাউনিতে শাটার লাগানো খবর শুনে আমি শুক্রবার বিকেলে বাকিলা বাজারে গিয়ে সত্যতা পাই। এটি কে বা কাহারা করেছে খবর নিচ্ছি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী মনোয়ার হোসেন মুঠোফোনে জানান,যাত্রী ছাউনিতে দোকান করার সুযোগ নেই। সম্প্রতি আমরা যাত্রী চাউনি মেরামত করার উদ্যোগ নিয়েছি। কেউ যাত্রী ছাউনি দখলে নিলে তা ভেঙ্গে আমরা মেরামত করবো।

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী বলেন,যাত্রীছাউনিটি কে বা কারা দখল করেছে বলে আমি শুনেছি। সেখানে যাবো এবং তাৎক্ষণিক যাত্রীছাউনিটি জনগণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। তিনি আরো জানান,যারা এসব অপরাধ করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  কচুয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসানের মতবিনিময়

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর