Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

হাজীগঞ্জে তীব্র তাপদাহে গাউছিয়া কমিটির উদ্যোগে ৩ হাজার মানুষকে শরবত পান

 

 

তীব্র তাপদাহে অতিষ্ঠ দেশের মানুষ। কোথাও স্বস্তির দেখা নেই। বৈশাখের খরতাপে প্রাণ ওষ্ঠাগত হলেও জীবিকার তাগিদে রাস্তায় নামতে হচ্ছে মানুষকে। এতে অনেকেই হিট স্ট্রোকে প্রাণ হারাচ্ছেন। এমতাবস্থায় হাজীগঞ্জ ও আলীগঞ্জ বাজারসহ হাজীগঞ্জ পৌরসভাধীন বিভিন্ন হাট-বাজারের সাধারণ মানুষ, পথচারী, পরিবহণ চালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে স্বস্তি আনতে শরবত পানের ব্যবস্থা করেছে গাউছিয়া কমিটি।

গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) মসজিদ প্রাঙ্গণে শরবত পান কার্যক্রমের উদ্বোধন করেন, কমিটির জেলা সভাপতি অধ্যাপক মো. শাহজামাল তালুকদার। উপজেলা সভাপতি মুফতি মো. ফজলুল কাদের বাগদাদী ও সাধারণ সম্পাদক ক্বারী মো. বিল্লাল হোসেন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে এদিন পিকআপ ভ্যানে করে প্রায় ৩ হাজার পথচারীকে এ সেবা প্রদান করা হয়।

শরবত পানের এ সেবা কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মো. বিল্লাল হোসেন তালুকদার, মো. জহিরুল ইসলাম মজুমদার, হাফেজ মো. জাকির হোসেন ও মুফতি আনম সাইফুল্লাহ, সহ-সাধারণ মাস্টার মো. কাইয়্যুম মজুমদার, এনায়েত উল্যাহ বেপারী ও কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. আরিফুল ইসলামসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন এবং ছাত্রসেনার নেতৃবৃন্দ।

আরো পড়ুন  হাজীগঞ্জে পুকুরে বকশি দিয়ে মাছ ধরায় বাঁধা দেওয়ায় হামলার অভিযোগ 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর