Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

হাজীগঞ্জে ভাড়ার টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার

Oplus_131072

হাজীগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডে দোকান ভাড়ার টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হোন মালিক। রক্তাক্ত জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে পুলিশ কেসে এন্টি হয়। এমন ঘটনায় ২৫ এপ্রিল বৃহস্পতিবার হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।
লিখিত অভিযোগ অনুযায়ী জানাযায়, ৬নং ওয়ার্ড মাইজের বাড়ীর ফখর আলীর ছেলে মো. খোকনের সাথে একই বাড়ীর মৃত রহমত আলীর ছেলে বাবুলের দোকান ভাঙ্গা নিয়ে কথা কাটাকাটি হয়। গোপনে ভাড়াটিয়া শহীদ দোকানের মুলির চাল, বেড়া বিক্রি করে বাবুলের কাছে। সেই সুবাদে দোকানের চাল খোলার সময় ৬ মাসের ভাড়া পাবে দাবি করে জায়গার মালিক খোকন বাঁধা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি থেকে মারামারিতে রূপ নেয়। বাবুলের আঘাতে মূল মালিক খোকন পায়ে ও মাথায় রক্তাক্ত ভাবে যখমপ্রাপ্ত হয়। পাশ্ববর্তী লোকজন দৌড়ে এসে মাটিতে পড়ে থাকা খোকনকে রক্তাক্ত অবস্থায় তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
পাশ্ববর্তী দোকানদার কাশেম বলেন, বৃহস্পতিবার বাবুল কাঁচি নিয়ে দোকানের বেড়া কাটতে দেখে বাঁধা দেয় মালিক খোকন। তারপর দুইজনের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে  খোকন রক্তাক্ত ভাবে যখম প্রাপ্ত হলে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
আহত মালিক খোকন মিয়া বলেন, আমাদের বাড়ীর শফিকের মেয়ের জামাই শহীদ এখানে দোকান নেয়। সর্বশেষ গত ৬ মাসের  ভাড়া বাকি রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার একটার দিকে আমাদের বাড়ীর বাবুল দোকানের চাল, বেড়া খুলে নেয়। আমি দেখে বাঁধা দিলে সে হাতের কাঁচি দিয়ে আমার পায়ে যখম করে এবং মাথায় আঘাত করলে আমি মাটিতে পড়ে যাই। পরে লোকজন দৌড়ে এসে আমাকে তার হাত থেকে রক্ষা করে হাসপাতালে ভর্তি করায়। আমি বাদী হয়ে হাজীগঞ্জ থানা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি।
অভিযুক্ত বাবুল মিয়া বলেন, আমি এগুলো কিনেছি যে কারণে খুলতে গেলে খোকন বলে ভাড়ার টাকা পাবে।আমি বলেছি তার টাকা আমি দিবো তাতেও সে মানেনি। তারপর আমাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।
স্থানীয় কাউন্সিলর শাহআলম বলেন, তাদের বাড়ীর জামাই শহীদের কাছ থেকে খোকন দোকান ভাড়া নেয় মাসে ১৫০০ টাকা করে। কিন্তু হঠাৎ টাকা বাকী রেখে দোকানের চাল বিক্রি করে বাবুলের কাছে। তা খোলা নিয়ে উভয়ের মধ্যে এ মারামারির ঘটনা ঘটেছে। আমি উভয়ের সাথে কথা বলেছি এবং বিষয়টি সমাধানের লক্ষ্যে বসার চেষ্টা করবো।
আরো পড়ুন  মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনে এক লাখ টাকা জরিমানা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর