Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

প্রিয়জনের সাথে ঈদ শেষ ঢাকায় ফিরছে মানুষ | Rknews71 – আরকেনিউজ৭১

শুক্রবার (৬ মে) রাজধানীর সায়েদাবাদ, গুলিস্তান, কমলাপুর, গাবতলী, মহাখালী ও সদরঘাট টার্মিনালে গিয়ে দেখা গেছে এ চিত্র।

অনেকেই পরিবার নিয়ে ফিরছে। আবার অনেককে পরিবার রেখে চাকরির তাগিদে একাই আসতে দেখা গেছে।

রাজধানীর ফুলবাড়িয়া বাস টার্মিনালে আমিনুল  ইহসান সবুজ (একটি বেসরকারি প্রতিষ্ঠানের সহকারী জেনারেল ম্যানোজার) বলেন, ঈদের ছুটিতে বাড়ি গেলে ঢাকায়  আসতে ইচ্ছে করে না। কিন্তু কর্মের প্রয়োজনে ঢাকায় চলে আসলাম।

একটি দূতাবাসে কাজ করেন মোরসালিন আহম্মদ প্রিন্স। গোপালগঞ্জের মকসুদপুর গ্রামের বাড়ি থেকে ঈদ শেষে আজই ফিরেছেন ঢাকায়।  তিনি  বলেন, আমরা অনেকেই ঢাকায় জীবিকার প্রয়োজনে থাকি। কর্মজীবনে চাইলেও মনকে প্রধান্য দেওয়া যায় না। অল্প সময়ের জন্য পরিবারের সদস্যদের কাছে থাকতে পারা অনেক আনন্দের।

ফুলবাড়িয়া বাস টার্মিনালের দোলা পরিবহনের ম্যানেজার ফখরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ঈদ শেষে ফিরে আসা যাত্রীদের যে হার দেখা যাচ্ছে তা বেশি না। আজ শুক্রবার ও কাল শনিবার ঢাকামুখী মানুষের চাপ বাড়বে। প্রতি বছরই ঈদের একদিন পর বা দুদিন পরও অনেকে ঢাকা ছাড়েন। এবারও ব্যতিক্রম হয়নি।

খুলনা থেকে ঢাকায় আসা এহসান করিম বলেন, এবার ঈদযাত্রায় ভোগান্তি অনেকটাই কম হয়েছে। গত রোববার স্বজনদের সঙ্গে ঈদ করতে গ্রামের বাড়িতে গিয়েছিলাম। আজ চলে আসলাম। সড়কে যানজট নেই।

পুলিশ জানায়, ঈদযাত্রায় মহাসড়ক যানজটমুক্ত রাখতে কয়েক দিন ধরে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। ফলে ভোগান্তি নেই এবার।

আরো পড়ুন  জেলখানায় মেয়েকে ইয়াবা দিতে গিয়ে মা আটক | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন
উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম

আরও খবর