Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

হাজীগঞ্জে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

আসন্ন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে বিএনপি।

১০ মে (শুক্রবার) দুপুরে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে কেন্দ্রীয় বিএনপির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপি সাবেক সভাপতি ইঞ্জি: মমিনুল হক এর নেতৃত্বে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ নির্বাচন বয়কটের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হয়।

বিএনপি’র বিতরণ করা লিফলেটে লেখা আছে, এই সরকার ভোট, সংবিধান, ভিন্নমত প্রকাশ, বহুদলের অংশগ্রহনে নির্বাচনসহ মানুষের সহজাত অধিকারগুলো নির্দয়ভাবে হরণ করেছে। আওয়ামী লীগের রাজনীতির একমাত্র ভিত্তি হচ্ছে মানুষকে ভয় দেখিয়ে ক্ষমতা ধরে রাখা। গণতন্ত্র পুণরুদ্ধারের চলমা আন্দোলনের অংশ হিসেবে এ আন্দোলন বলে লিফলেটে উল্লেখ আছে। লিফলেটে সরকারের নানা কর্মকান্ডের ব্যাপক সমালোচনা করা হয়েছে।

এই সময় নেতাকর্মীদেরকে বর্তমান সরকারের অধিনে হওয়ায় সকল নির্বাচনে ভোট বর্জনের আহ্বান জানানো হয়।  সেই সাথে আসুন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যাতে মানুষ ভোট দেওয়া থেকে বিরত থাকে । সেই জন্য সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের ভোট বর্জনের লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশ দেন নেতারা।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম এ রহিম পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আবু নাফের শাহ, হাজীগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টো,উপজেলা যুবদলের আহ্বায়ক আক্তার হোসেনসহ স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হয়।

আরো পড়ুন  হাজীগঞ্জে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ ও ভিক্ষুকদের পুর্ণবাসন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর