Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে রাজারগাঁও-টেকেরহাট ও ইছাপুরা জিপিএস পূর্ব রাজারগাঁও বকাউল বাড়ি সড়কের উদ্বোধন করলেন মেজর রফিক

হাজীগঞ্জে রাজারগাঁও-টেকেরহাট সড়ক (বশির উদ্দিন কবরস্থান) ইছাপুরা জিপিএস পূর্ব রাজারগাঁও বকাউল বাড়ি সড়ক উদ্বোধন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম। সোমবার (১৩ মে) বিকালে তিনি দ্বাদশগ্রাম ইউনিয়নের ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ওই সড়কের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একসময় এসব অঞ্চল থেকে উপজেলা সদর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেতে প্রায় তিন/চার ঘন্টা লেগে যেতো। এতে অসুস্থ ও বৃদ্ধ লোকজন অসহনীয় কষ্ট ভোগ করতেন। পাশাপাশি কোমলমতি শিক্ষার্থীরা স্কুলে যেতে অনেক দুর্ভোগ পোহাতেন। কিন্তু আজ সেদিন নেই। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের ন্যায় হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, আমরা শুধু অবকাঠামোগত উন্নয়নে কাজ করছিনা। মানুষের মঙ্গলেও কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অসংখ্য অসহায় মানুষকে সামাজিক নিরাপত্তা বেস্টনির আওতায় নিয়ে এসেছেন। বর্তমানে যে সম্মানি দেওয়া হচ্ছে, তা বাড়িয়ে ২ হাজার টাকা করার প্রস্তাব আমি সংসদে রেখেছি। এছাড়াও যেসব মানুষের হাসপাতালে চিকিৎসা খরচ দিতে পারবেনা, সেসব খরচ সরকার বহন করবে এবং চাকুরি প্রত্যাশীদের বয়স ৩৫ করার প্রস্তাবও আমি সংসদে রেখেছি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. মফিজুর রহমান। শুরুতেই স্বাগত বক্তব্য দেন, অনুষ্ঠানের সভাপতি ও দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানীয়া। এরপর ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব খোকন বিএসসি, আওয়ামী লীগ নেত্রী খাদিজা আক্তার, সার্জেন্ট (অব.) সফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক ছাত্রনেতা মো. জাহাঙ্গীর আলম চৌধুরীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন এ্যাড. ইমাম হোসেন টিটু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার (ওসি) ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন, রোটা. এস.এম মানিক, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।

আরো পড়ুন  মতলব উত্তরে ৫ম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি : আটক ১

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর