Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

হাজীগঞ্জে ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার সিজন-২০ এর উদ্বোধন

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার সিজন-২০ উদ্বোধন করা হয়েছে। ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের যৌথ উদ্যোগে মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টায় ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে র‌্যালিটি বের করা হয়।
ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের ম্যানেজার মো. ইয়াছিন সাইমনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিটি পূর্ব বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এসময় মিলিয়নিয়ার সিজন-২০ এর বিষয়ে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম জানান, ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার চলমান রয়েছে। এই অফারে এ পর্যন্ত ৩০ জন গ্রাহক মিলিয়নিয়ার হয়েছেন। অর্থ্যাৎ ৩০ জন গ্রাহক জনপ্রতি ১০ লাখ টাকা করে ৩ কোটি টাকা পেয়েছেন।
তিনি বলেন, একই অফারে মিলিয়নিয়ার সিজন-২০ এর উদ্বোধন করা হয়েছে। এখন দেখা যাক কে বা আমাদের কোন সম্মানিত গ্রাহক হচ্ছেন, আগামি দিনের মিলিয়নিয়ার হবেন ? এই অফারে আরও রয়েছে, কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। তাই, ক্রেতা সাধারণকে ওয়ালটন পন্য কেনার জন্য তিনি আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন প্লাজা, মডেল টাউন শাখার অফিসার সুমন চন্দ্র দে, মো. খালেদুল, আলামিন, নাছির উদ্দিন, মো. রাজু, ফয়সাল হোসেন এবং ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ শাখার অফিসার তানভীর আহমেদ, আব্দুর রহিম, তনয় পাল, মেহেদী হাসান, ফজলুল করিম, কামরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ারের পাশাপাশি রয়েছে ‘কিস্তি ক্রেতা সুরক্ষা’। এই কিস্তি ক্রেতা সুরক্ষার আওতায় কোন ক্রেতা ওয়ালটনের পন্য (টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ল্যাপটপ ইত্যাদি) কিস্তিতে ক্রয় করলে কিস্তি চলমান অবস্থায় ক্রেতা বা তার পরিবারের সদস্যদের মৃত্যুতে ৩ লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা রয়েছে।

এই সুবিধায় প্রত্যেক নতুন কিস্তি ক্রেতাকে বিশেষ ‘কিস্তি ক্রেতা সুরা’ কার্ড প্রদান করা হবে। শুধুমাত্র নিয়মিত ও অনধিক এক কিস্তি অপরিশোধিত ক্রেতার ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে। কিস্তিতে পন্য ক্রয়কারী ক্রেতার মৃত্যুতে নমিনি বা আইনগত উত্তরাধিকারী এবং পরিবারের সদস্যদের মৃত্যুতে ক্রেতা আর্থিক সুবিধাপ্রাপ্ত হবেন।

আরো পড়ুন  ফরিদগঞ্জের ওল্ডস্কীম দাখিল মাদ্রসায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর