Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ফরিদগঞ্জে সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ

 

ফরিদগঞ্জ উপজেলার বারিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজারে অবস্থিত শহীদ মিনার ও সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ উঠেছে। শনিবার (১৮ মে) সকালে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও শহীদ মিনার এবং সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের নির্মাতা আহছান হাবিব নেভী জানান, দুইযুগ পুর্বে মুক্তিযুদ্ধের ৮নং সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরীর স্মৃতিধন্য চান্দ্রা বাজারে প্রথমে শহীদ মিনার এবং সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলক নির্মাণ করা হয়। প্রতিবছর এখানে সকল জাতীয় দিবসগুলো পালিত হয়। কিন্তু শনিবার (১৮মে) সকালে হঠাৎ করেই জনৈক আলাউদ্দিনসহ কিছু লোকজন শহীদ মিনার এলকার দুইপাশের দুটি গেইট এবং পাকাস্থাপনা ভেঙ্গে ফেলে।
সংবাদ পেয়ে তিনিসহ স্থানীয়সলোকজন ছুটে আসেন। তিনি জানান, আলাউদ্দিনসহ এলাকার কিছু নেশাগ্রস্থ এই পবিত্রস্থানে ইতেপূর্বে প্রবেশ করে নেশা করতো। কিন্তু শহীদ মিনারের পবিত্রতা রক্ষার্থে আমরা স্থানটির উভয় পাশে গেইট নির্মাণ করি। কিন্তু আজ তারা ভেঙ্গে ফেলল।
স্থানীয় ইউপি সদস্য মো: সোহাগ জানান, প্রকাশ্য দিবালোক একটি সরকারি প্রতিষ্ঠানের স্থাপনা ভেঙ্গে ফেলা বড় ধরনের অপরাধ। আইনশৃংখলা বাহিনী কঠোর পদক্ষেপ নিবে বলে আশা করছি।
সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই মাহফুজ ঘটনাস্থলে গিয়েছেন। এসময় জানান, সরকারি স্থাপনা ভাংচুরকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
আরো পড়ুন  হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর