Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ও বলাখালে আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে গণসংযোগ,পথসভা অনুষ্ঠিত

আসন্ন আগামী ২১ মে হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী,উপজেলা আওয়ামীলীগের পরপর দুইবারের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে নির্বাচন আচরণবিধি মেনে
রান্ধুনীমুড়া ও বলাখালে নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ মে) বিকেলে পৌরসভার রান্ধুনীমুড়া ১০,১১,১২ ও সন্ধ্যায় ১,২ নং ওয়ার্ডের বলাখালে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী আগামী ২১ মে হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট প্রার্থনা করেন। তিনি সকল ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার অনুরোধ জানান।
সন্ধ্যায় পৌর ১ ও ২ নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় অনুষ্ঠানে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি আবু নাসের আদনান এর সভাপতিত্বে ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জোবায়ের আহমেদ কাসেম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু,পৌর আওয়ামীলীগ নেতা শাহাজান মোল্লা সাজু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাভাপতি এবাদুর রহমান খোকন,সাবেক ছাত্রনেতা রাসেদ লতিব, আরিফ মুন্সী প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা জালাল হোসেন জিতু,পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল মনছুর মন্টু,২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির সরদার,আবু মোঃ শামীমসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  বকেয়া বেতনের দাবিতে নারায়ণগঞ্জে পোশাক শ্রমিকদের বিক্ষোভ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর