Header Border

ঢাকা, রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ অহত ১০ | Rknews71 ১

অনলাইন ডেস্ক ||

রায়পুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার (৭ মে) বিকেলে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাসাবাড়ির সিকদার রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থল পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয় লোকজন আহত মো. সোহেল, মিলটন সরকার, জাকির হোসেন, মোশাররফ হোসেনসহ অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় রায়পুর থেকে ঢাকার উদ্দেশে চেয়ার কোচ ঢাকা এক্সপ্রেস ছেড়ে আসে। এ সময় বিপরীত দিক থেকে আসা আনন্দ পরিবহনের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১০ যাত্রী ও পথচারী আহত হয়।

আহত যাত্রী মোশাররফ হোসেন বলেন, হঠাৎ করে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আনন্দ বাসের চালকের আশঙ্কাজনক অবস্থা। বাসে যাত্রী কম ছিল।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছে। ঘটনার পর সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে বাস দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আরো পড়ুন  মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত-Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 
প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছেন মাদ্রাসার শিক্ষিকা

আরও খবর