Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ফরিদগঞ্জে পল্লী বিদ্যুতের দায়িত্বরতদের অবহেলার বলিহয়ে যুবকের মৃত্যু

ফরিদগঞ্জে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু।
তিনদিন যাবত বিদ্যুতের তার পড়ে ছিল মাটিতে, বিষয়টি বিদ্যুৎ কর্তৃপক্ষকে একাধিকবার জানালেও অনৈতিক সুবিধা না পাওয়ায় লাইনটি মেরামত করেনি পল্লী বিদ্যুতের দায়িত্বরতরা। পড়ে থাকা পল্লী বিদ্যুতের তারের স্পর্শে মো. রিয়াজ হোসেন (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
শুক্রবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত মো. রিয়াজ হোসেন ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। খবর পেয়ে রিয়াজের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানা পুলিশ।
স্থানীয় সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম বলেন, সন্তোষপুর গ্রামে সড়কের পাশে গত ৩ দিন যাবত পল্লী বিদ্যুতের লাইনের তার ছিড়ে পড়ে আছে। বিষয়টি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ দায়িত্বরতদের একাধিকবার জানালে তারা ঘটনাস্থলে গিয়েছে ঠিকই, কিন্তু তাদের চাহিদামতো টাকা না পেয়ে বিদ্যুৎকর্মীরা লাইনটি মেরামত করেননি। শুক্রবার সকালে রিয়াজ হোসেন হেঁটে যাওয়ার সময় পড়ে থাকা লাইনের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হলে স্থানীয়রা দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ হোসেনকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন ফরিদগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন বলেন, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্ধে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু দত্ত জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রিয়াজ হোসেনের মরদেহ দুপুরে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
আরো পড়ুন  মানযুর আহমদ রিফায়ী সুন্নীয়তের এক অমরসত্ত্বা ছিলেন - আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর