Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে হামলা ও ভাংচুরের অভিযোগ | Rknews71

হাজীগঞ্জ ব্যুরো :
চাঁদপুরের হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধের জেরে হামলা, দেয়াল ভাংচুর ও সীমানা পিলার ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে সংবাদকর্মীদের কাছে অভিযোগ করেন, ওই বাড়ির মৃত আব্দুল মজিদ সর্দারের ছেলে আব্দুল হক সর্দার। তিনি একই বাড়ির মৃত হাজী আলাউদ্দিনের ছেলে মাওলানা মাহবুব সর্দারের বিরুদ্ধে এ হামলা ও ভাংচুরের অভিযোগ আনেন।
আব্দুল হক সর্দার বলেন, গত বুধবার (৪ মে) দুই পক্ষের উপস্থিতিতে স্থানীয় শালিসদারগন সম্পত্তি (ভূমি) পরিমাপ ও নির্ধারণ করে চিটা (কাগজপত্র) ও সীমানা পিলার দেন। যা আমরা দুই পক্ষ মেনে নিয়ে কাগজে স্বাক্ষর করি।
পরবর্তীতে শুক্রবার দিবাগত রাতে মাওলানা মাহবুব সর্দার উদ্দেশ্য প্রনোদিত হয়ে আমার নির্মাণাধীন ভবনের দেয়াল ভাংচুর করে সবগুলো সীমানা পিলার তুলে ফেলে দেয়। বিষয়টি সকল শালিসদারদের জানাই।
এরপর শনিবার সকালে আমার শ্যালক ও সম্পর্কে চাচাতো ভাই আমিনুল হক সর্দার বিষয়টি জানতে মাওলানা মাহবুব সর্দারকে জিজ্ঞাসা করেন। এ সময় সে কোদাল নিয়ে তার উপর অর্তকিত হামলা করেন মাওলানা মাহবুব সর্দার।
হামলার শিকার আমিনুল হক সর্দার জানান, মাওলানা মাহবুব শিবিরের রাজনীতি করে। যার ফলে সে কথায় কথায় মানুষকে সন্ত্রাসী কায়দায় মারতে আসে। আজকে সে কোদাল দিয়ে আমাকে মারতে আসে। এর আগেও এলাকার আলফাজ উদ্দিন বেপারী ও খোকা সর্দারসহ কয়েকজনকে তেড়ে আসে।
তিনি বলেন, সে ঢাকায় একটি মসজিদের মোয়াজ্জ্বিনি (সহকারী ইমাম) করে কত টাকা বেতন পায়। অথচ সে গত কয়েক বছরে কোটি টাকার সম্পত্তি ক্রয় করেছে। এলাকার মানুষকে টাকার গরম দেখায়। কোথা থেকে এলো তার এত টাকা..?
এ বিষয়ে মাওলানা মাহবুব সর্দারের বক্তব্যে নেওয়ার জন্য বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। এ সময় তার ব্যবহৃত মুঠোফোনে একাধিক বার কল দিলেও তিনি রিসিভ করেন নি এবং পরে ফোন ব্যাক করেন নি।
তবে কথা হয় তার পক্ষের শালিসদার আব্দুর রহিম সর্দারের সাথে। তিনি বলেন, বিষয়টি সমাধান হয়ে যাবে। এ সময় তিনি ঘটনাস্থলে উপস্থিত থেকে পূণরায় সীমানা পিলার স্থাপনের জন্য আব্দুল হককে অনুরোধ করেন।
এ বিষয়ে কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বলেন, শুনেছি তারা উভয় পক্ষ সম্পত্তি (ভূমি) মাপঝোঁক করেছেন। কিন্তু হামলা বা ভাংচুরের বিষয়ে আমি কিছু জানিনা। তারাও কেউ আমাকে কিছু বলেনি।
আরো পড়ুন  ফরিদগঞ্জে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে  ৫ হাজার মিটার অবৈধ জাল ধ্বংস  - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 
মাই টিভির নামে প্রতারণার অভিযোগে বিলকিস জাহান গ্রেপ্তার

আরও খবর