Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী  চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!

হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে হামলা ও ভাংচুরের অভিযোগ | Rknews71

হাজীগঞ্জ ব্যুরো :
চাঁদপুরের হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধের জেরে হামলা, দেয়াল ভাংচুর ও সীমানা পিলার ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে সংবাদকর্মীদের কাছে অভিযোগ করেন, ওই বাড়ির মৃত আব্দুল মজিদ সর্দারের ছেলে আব্দুল হক সর্দার। তিনি একই বাড়ির মৃত হাজী আলাউদ্দিনের ছেলে মাওলানা মাহবুব সর্দারের বিরুদ্ধে এ হামলা ও ভাংচুরের অভিযোগ আনেন।
আব্দুল হক সর্দার বলেন, গত বুধবার (৪ মে) দুই পক্ষের উপস্থিতিতে স্থানীয় শালিসদারগন সম্পত্তি (ভূমি) পরিমাপ ও নির্ধারণ করে চিটা (কাগজপত্র) ও সীমানা পিলার দেন। যা আমরা দুই পক্ষ মেনে নিয়ে কাগজে স্বাক্ষর করি।
পরবর্তীতে শুক্রবার দিবাগত রাতে মাওলানা মাহবুব সর্দার উদ্দেশ্য প্রনোদিত হয়ে আমার নির্মাণাধীন ভবনের দেয়াল ভাংচুর করে সবগুলো সীমানা পিলার তুলে ফেলে দেয়। বিষয়টি সকল শালিসদারদের জানাই।
এরপর শনিবার সকালে আমার শ্যালক ও সম্পর্কে চাচাতো ভাই আমিনুল হক সর্দার বিষয়টি জানতে মাওলানা মাহবুব সর্দারকে জিজ্ঞাসা করেন। এ সময় সে কোদাল নিয়ে তার উপর অর্তকিত হামলা করেন মাওলানা মাহবুব সর্দার।
হামলার শিকার আমিনুল হক সর্দার জানান, মাওলানা মাহবুব শিবিরের রাজনীতি করে। যার ফলে সে কথায় কথায় মানুষকে সন্ত্রাসী কায়দায় মারতে আসে। আজকে সে কোদাল দিয়ে আমাকে মারতে আসে। এর আগেও এলাকার আলফাজ উদ্দিন বেপারী ও খোকা সর্দারসহ কয়েকজনকে তেড়ে আসে।
তিনি বলেন, সে ঢাকায় একটি মসজিদের মোয়াজ্জ্বিনি (সহকারী ইমাম) করে কত টাকা বেতন পায়। অথচ সে গত কয়েক বছরে কোটি টাকার সম্পত্তি ক্রয় করেছে। এলাকার মানুষকে টাকার গরম দেখায়। কোথা থেকে এলো তার এত টাকা..?
এ বিষয়ে মাওলানা মাহবুব সর্দারের বক্তব্যে নেওয়ার জন্য বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। এ সময় তার ব্যবহৃত মুঠোফোনে একাধিক বার কল দিলেও তিনি রিসিভ করেন নি এবং পরে ফোন ব্যাক করেন নি।
তবে কথা হয় তার পক্ষের শালিসদার আব্দুর রহিম সর্দারের সাথে। তিনি বলেন, বিষয়টি সমাধান হয়ে যাবে। এ সময় তিনি ঘটনাস্থলে উপস্থিত থেকে পূণরায় সীমানা পিলার স্থাপনের জন্য আব্দুল হককে অনুরোধ করেন।
এ বিষয়ে কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বলেন, শুনেছি তারা উভয় পক্ষ সম্পত্তি (ভূমি) মাপঝোঁক করেছেন। কিন্তু হামলা বা ভাংচুরের বিষয়ে আমি কিছু জানিনা। তারাও কেউ আমাকে কিছু বলেনি।
আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ
ভয়ংকর মানবতার ফেরিওয়ালা মিল্টন সমাদ্দার গ্রেপ্তার
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
কচুয়ায় প্রাণ কোম্পানির প্রতিনিধির উপর হামলা\ থানায় অভিযোগ
হাজীগঞ্জে আত্মহননকারী রিমার স্বামী ও বাবার বাড়ির একে অন্যের বিরুদ্ধে অভিযোগ

আরও খবর