Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা

সরকারি চাকুরি বিধির কোন তোয়াক্কা না করে দীর্ঘদিন থেকেই অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা করেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরপাড়া মোহাম্মদিয়া তৈয়্যেবিয়া সন্নিয়া দাখিল মাদ্রাসার দপ্তরী মোস্তফা ।
শনিবার (৮মে) দুপুর সোয়া ১২টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, অফিস ফাঁকি দিয়ে মাদ্রাসার পাশে থাকা নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত আছেন মোস্তফা। স্থানীয় প্রভাব ও কমিটির সাথে মিল করে এমন কাজ করছেন বলে অভিযোগ করে স্থানীয় লোকজন। এই নিয়ে স্থানীয় মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
অফিস সময়ে সরকারি দায়িত্ব পালন না করে, ব্যক্তিগত ব্যবসা পরিচালনার বিষয়ে জানতে চাইলে মোস্তাফা, উপস্থিত সাংবাদিকদের সঠিক কোনো উত্তর না দিয়ে অসংলগ্ন কথাবার্তা বলেতে থাকেন তিনি। এক পর্যায়ে দোকান থেকে বেরিয়ে পালিয়ে যান মোস্তফা।
আশে পাশে কয়েকজন ব্যবসায়ী জানান, আমরা জানি চরপাড়া মোহাম্মদিয়া তৈয়্যেবিয়া সন্নিয়া দাখিল মাদ্রাসার দপ্তরী হিসাবে অফিসে চাকরি করেন। সরকারি অফিস টাইম ৫টা পর্যন্ত হলেও বেশিরভাগ সময় তিনি দোকানে বসেন। তিনি প্রতিষ্ঠানের কমিটির সদস্যদের সাথে মিল করে এই কাজ করেন।
চরপাড়া মোহাম্মদিয়া তৈয়্যেবিয়া সন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মোশাররফ বলেন, সে প্রতিষ্ঠানের অনুমতি নিয়ে তার কাজ করে।
উপজেলা মাধ্যেমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী জিন্না বলেন, অফিস সময় সে তার দায়িত্ব সঠিক ভাবে  পালন করতে হবে। এমটির ব্যক্ত হলে তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
আরো পড়ুন  চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) আসনে সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদীর প্রার্থীতা ঘোষণা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর