Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাবেক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড আল-ইমরান খানকে বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমাকে বরণ করা হয়েছে।

 বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরের মতলব উত্তর উপজেলার ভূমি অফিসের উদ্যেগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একি চাকমা মিত্রের সভাপতিত্ত্বে ও উপজেলা ভুমি অফুসের নাজির আবুল কাসেমের পরিচালনায় বক্তব্য দেন – উপসহকারি ভূমি কর্মকর্তা দীপক চন্দ্র চক্রবর্তী, কামরুজ্জামান, নবীর হাসান, অফিস সহকারী হেলাল মিয়া।

এসময় বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-এমরান খান বলেন, বদলি জনিত কারনে আমি চাঁদপুর সদর উপজেলায় আছি। মতলব উত্তরে ১৭ মাস ছিলাম। এখানকার মানুষের সাথে কাজ করে অনেক ভালো লাগছে। আমি চেষ্টা করেছি সততার সাথে মানুষের সেবা করতে। আমার পক্ষ থেকে কোন রকম অবহেলা বা গাফিলতি ছিল না। আমার স্টাফসহ সকলে আন্তরিকতার সাথে কাজ করেছে। জেলায় মতলব উত্তরের একটি সুনাম আছে।

তিনি আরও বলেন, নবাগত সহকারী কমিশনার (ভূমি) যিনি এসেছেন হিল্লোল চাকমা তিনি অনেক আন্তরিক। আশাকরি তিনি আমার চেয়েও বেশি সেবা দিবে।

পরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আগত সেবা গ্রহিতাদের সাথে কথা বলেন এবং সেবার মান নিয়ে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একি চাকমা মিত্রসহ সকলে।

এসময় উপস্থিত ছিলেন, বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-ইমরান খানের সহধর্মিণী, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা।

আরো পড়ুন  মতলব উত্তরে ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন স্প্রে কার্যক্রমের উদ্বোধন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর